বাংলা সিরিয়াল

‘গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত অরিন্দম’! ‘কোথায় যাচ্ছে নোলকের ভাগ্য?’ গোধূলি আলাপ’ দেখে জল্পনা অনুগামীদের মধ্যে

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ নিয়ে ফিরে আসতে দেখা গিয়েছে টলিউডের জনপ্রিয় অভিনেতা কৌশিক সেনকে। তার হাত ধরে এই ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা টলিউড অভিনেত্রী সোমু সরকারকে। বলাই বাহুল্য এই ধারাবাহিকের অসমবয়সী প্রেমের গল্প প্রথমদিকে কিন্তু বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছিল অনুগামীদের মধ্যে।

তাদের অনেকেই আপত্তি জানিয়েছিলেন ধারাবাহিকের গল্প নিয়ে। তবে ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প এবং ধারাবাহিকে অভিনেতা এবং অভিনেত্রীদের অভিনয় দারুণ পছন্দ হয়ে গিয়েছে দর্শকদের। যে কারণে প্রতিটি পর্বই এখন অত্যন্ত মনোযোগের সঙ্গে দেখছেন তারা। তবে ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে ধারাবাহিকের নায়ক অরিন্দম। ফলস্বরূপ ধারাবাহিকের নায়িকা নোলক তার স্বামীকে বাঁচাতে সক্ষম হবে কিনা সেই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

তবে অপর একটি প্রোমোতে দর্শকরা দেখতে পেয়েছেন নোলক কঠিন প্রতিজ্ঞা করেছেন নিজের স্বামীকে বাঁচিয়ে তোলার জন্য। যা দেখার পর দর্শকরা মনে করছেন অজান্তেই একে অপরের প্রেমে পড়ে গিয়েছে অরিন্দম এবং নোলক জুটি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন আগামী পর্বে অরিন্দম এবং নোলকের ভাগ্য কোথায় গিয়ে দাঁড়াবে, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button