বাংলা সিরিয়াল

‘টুম্পা অটোওয়ালির’ শুটিং থেকে ফিরেই প্রচন্ড গরমে হিট স্ট্রোকে অসুস্থ হয়ে পড়েন দোলন রায়! হাসপাতালে ভর্তি অভিনেত্রী দোলন

কলকাতায় দিনদিন যেনো গরমের পরিমাণ বেড়েই চলেছে। স্বস্তির নিঃশ্বাস নেওয়ার যো নেই। অন্যান্য শহরে তাপমাত্রা কিছুটা কমলেও কলকাতা তাপমাত্রা কমার নাম গন্ধই নেই। গরমে হাঁসফাঁস অবস্থা মানুষের। পরিমান মত ঠান্ডা পানীয় যেন শরীরে জলের চাহিদা মেটাতে পারছে না। কেকের মৃত্যু আরো একবার বুঝিয়ে দিল এই এত গরমেও এয়ার কন্ডিশনার কোন কিছুই উপকার করতে পারছে না। এবার এই প্রচণ্ড গরমে হিট স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী দোলন রায়।

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘টুম্পা অটোয়ালি’ তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দোলন রায়। এই ধারাবাহিকের শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। সান স্টক হয় তার। ধারাবাহিকটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে। রবীন্দ্র সরোবর এলাকার তারাতলা রুটের মহিলা অটোচালক হলেন তন্দ্রা সাঁধুখা তার জীবন কাহিনী নিয়েই তৈরি হচ্ছে এই ধারাবাহিক। ধারাবাহিকের জন্য আউটডোর শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী হিট স্ট্রোকে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দিন হাসপাতালের বেডে শুয়ে নিজের অসুস্থতার খবর দেন তিনি। শেয়ার করে নেন নিজের অসুস্থতার খবর।

হাসপাতালের বেডে শুয়ে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি আপলোড করেন অভিনেত্রী। সেখানে তাঁকে হাসপাতালে পোশাক পরে দেখা যাচ্ছে এবং দেখেই বোঝা যায় তিনি অসুস্থ। হাতে স্যালাইন এর চ্যানেল করা রয়েছে। তিনি জানিয়েছেন সকলের আশীর্বাদ এবং শুভকামনায় খুব শীঘ্রই সুস্থ হয়ে আবারো কাজে ফিরবেন অভিনেত্রী।

Back to top button