বাংলা সিরিয়াল

অর্ধেক বছর পর স্লট পেল গাঁটছড়া, আর স্লট হারালো গৌরী এলো!-খুশি গাঁট ভক্তরা!

টিআরপির জগতে আজ একটি ধারাবাহিক স্লটলিড করে তো আগামীকাল অন্য ধারাবাহিক। কথাই বলে আজ সে রাজা, কাল সে ফকির, বাস্তবে এই কথাটি টেলিভিশন জগতের ক্ষেত্রেও ভীষণভাবে প্রযোজ্য, কখন যে কোন ধারাবাহিকের ভাগ্য খুলে যায় আর কখন যে কোন ধারাবাহিকের দর্শক সংখ্যা কমে যায় তা বলা যায় না। অনেক সময় দেখা যায় ভালো কাহিনী দেখিয়েও দর্শক ধরে রাখা যাচ্ছে না আবার অনেক সময় দেখা যায় যে নরমাল কাহিনী তে দর্শক সেই ধারাবাহিকটি রেগুলার দেখছেন এবং সেই ধারাবাহিকের টিআরপি লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এই বৃহস্পতিবারের টিআরপি তালিকা প্রকাশ পাওয়ার পরই এরকমই কিছু টুইস্ট এসেছে।

যেমন দীর্ঘ সময় ধরে টিআরপি জগতে রাজ করে এসেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। স্লটলিড করার সাথে সাথে বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের জায়গায় জায়গা করে নিয়েছে জি বাংলার গৌরী এলো ধারাবাহিক, কিন্তু এই প্রথমবার তার টাইম স্লট চেঞ্জ হওয়ার পর রামপ্রসাদের বিপরীতে সে স্লট হারালো, অন্যদিকে প্রায় ৫-৬ মাসের কাছাকাছি স্লট হারা হয়ে পড়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া, রাত সাড়ে দশটায় মন দিতে চাই স্লটে এই ধারাবাহিককে দেওয়া হয়, তারপর দেখা যায় এই ধারাবাহিক ও কামাল করে স্লট ছিনিয়ে নিয়েছে মন দিতে চাই এর অপজিটে।

স্টার জলসার রামপ্রসাদের টিআরপি যেখানে ৩.৯ গৌরী এলো টিআরপি সেখানে ২.৮।অন্যদিকে যেখানে গাঁটছড়া ৩.২, সেখানে মন দিতে চায় ৩.০। বৃহস্পতিবারের টি আর পি লিস্ট দেখার পরে সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছেন,“প্রায় অর্ধেক বছর পর স্লট পেল গাটছড়া আর স্লট হারালো গৌরী
সব নিয়তি”- কেউ কেউ আবার মজা করে বলছেন গাঁটছড়ার টি আর পি এলো বিন্দির জন্য।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh