বাংলা সিরিয়াল

‘কালার্স বাংলা সিনেমা নিয়ে গ্রুপে এত বক্তৃতা দেয় কিছুজন! অথচ চ্যানেল খুলে দেখি সেই এক সিনেমা বাবা কেন চাকর,মা কেন বুয়া,ছোটবউ, বড়বউ,সেজ বৌ,মেজ বউ,বস্তির মেয়ে রাধা,ফ্ল্যাটের মেয়ে মীরা, বিধিলিপি,ভাগ্যলিপি এসব চলছে!’কালার্স বাংলায় আগেকার দিনের সিনেমা হয় নতুন কিছু নয় বলে অভিযোগ তুললেন এক দর্শক!

কোন নতুন কিছু তৈরি হওয়ার আগে সেই জিনিসটার ব্যাপক মাত্রায় প্রমোশন হয়, যাতে সেই জিনিসটিকে মানুষ ভালো মতো একসেপ্ট করেন, কালার্স বাংলা সিনেমার ক্ষেত্রেও এমনটাই হয়েছিল কালার বাংলা সিনেমা নিয়ে দর্শক থেকে শুরু করে ভিউয়ার্সরা প্রচুর প্রচুর রিভিউ লিখছিলেন।

অনেকে তো এটাও লিখছিলেন যে কালার্স বাংলা সিনেমা আসার ফলে এবার জলসা মুভিজের হাতে হ্যারিকেন চলে আসবে কারণ সব থেকে বড় বড় ব্লকবাস্টার সব চ্যানেলগুলি সাথে কালারস বাংলার যোগাযোগ আছে, তাই সমস্ত ব্লকবাস্টার মুভিগুলো এবার কালার্স বাংলায় হবে জলসাতে আর কোনো ভালো মুভি হবে না, তাই কালার্স বাংলা এবার আসল মার্কেটিং করবে। এটা হল একটা দিক, যেখানে প্রচুর মানুষ এই কালার্স বাংলা সিনেমা নিয়ে আশা প্রকাশ করেছেন কিন্তু এর বিপরীতেও আরেকটি দিক আছে, যেখানে প্রচুর মানুষ এই চ্যানেল নিয়ে সমালোচনা করছেন।

কারোর মতে যে কালার্স বাংলা সিনেমা নিয়ে লোকে এত এত বক্তৃতা দেই, কিন্তু চ্যানেল খুললে সেই আগেকার দিনের স্বামী ছিনতাই সিনেমার গল্প! অর্থাৎ নিত্যনতুন আধুনিক ব্লকবাস্টার ধারাবাহিক দেওয়ার পরিবর্তে আগেকার দিনের সিনেমাগুলো রিলিজ করা হচ্ছে এই চ্যানেলে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কালারস্ বাংলা সিনেমা নিয়ে গ্রুপে এত বক্তৃতা দেয় কিছুজন অথচ চ্যানেল খুলে দেখি সেই এক সিনেমা বাবা কেন চাকর,মা কেন বুয়া,ছোটবউ, বড়বউ,সেজ বৌ,মেজ বউ,বস্তির মেয়ে রাধা,ফ্ল্যাটের মেয়ে মীরা, বিধিলিপি,ভাগ্যলিপি এসব চলছে

সেই তো জলসা মুভিজে যে সিনেমা হত সেগুলো জলসা মুভিজেই হচ্ছে
খামোখা বিভ্রান্ত করা

কালারস্ বাংলা সিনেমা:- “জানি টপ ৫ লিস্টে ঢুকতে পারবনা,তবুও একটা শেষ চেষ্টা করব” ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh