বাংলা সিরিয়াল

‘মর্ডান রূপে ফিরে এলো খড়ি ঋদ্ধিমান ও সিংহ রায় জুয়েলার্সের ক্ষতি করতে!’ গাঁটছড়ার নতুন প্রোমো নিয়ে সৃষ্টি হল আলোড়ন!

কোনো ধারাবাহিকে দেখা যায় যে, কয়েক বছর লিপ নেওয়ার পর নায়িকারা বা নায়করা ফিরে আসে নতুন রূপে, ভিন্নরূপে ফিরে এসে তারা পরিবারের লোকেদের সাহায্য করে, কিন্তু কখনো কি দেখেছেন নায়ক-নায়িকা ভিন্ন রূপে ফিরে এসে তাদের পূর্ব পরিবারের ক্ষতি করবার চেষ্টা করে? এমনটাই দেখানো হচ্ছে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে। এই ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে, নায়িকা মডার্ন রূপে ফিরে এসে তার শ্বশুরবাড়ির ক্ষতি করার চেষ্টা করছে।

গাঁটছড়া ধারাবাহিকে যে প্রোমো দিয়েছে সেখানে দেখানো হচ্ছে যে বিদেশ থেকে একজন বিখ্যাত ডিজাইনার দেশে ফিরেছেন, তাই সেই কোম্পানির সকল স্টাফরা ভীষণ খুশি,এই স্টাফ মিটিং এ ওই ডিজাইনার বলেন যে কেন তিনি বিদেশ থেকে ফিরে এসেছেন। তিনি বলেন, তিনি চান সিংহ রায় পরিবারকে টেক ওভার করতে আর এক মাসের মধ্যে ঋদ্ধিমানের ব্যবসার নাম নিশানা মুছে দিতে। এরপর তার লুকটা দেখানো হয়,তিনি আর কেউ নন, খড়ির মর্ডান রূপ।

তার অনর্গল ইংরেজি বলা এবং সিংহরায় পরিবারকে টার্গেট করা দেখে বিস্মিত হচ্ছেন সকলেই। একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, “গাঁটছড়ার নতুন promo এসেছে যেখানে খড়ি কে এক অন্য রূপে দেখা যাচ্ছে! এ যেন এক অন্য খড়ি! বিদেশ থেকে ফিরে এসেছে সে, আর D’S Diamonds এর Designer! এত বড় designer হয়েও বিদেশ থেকে দেশে ফেরার জন্য তাকে Welcome জানালো D’S Diamonds এ কর্মরত কর্মচারীরা! আর সেই মুহূর্তে খড়ি তাদের বলে তার দেশে ফেরার একমাত্র কারণ সিংহ রায় জুয়েলার্স কে Take Over করা আর সেটা এক মাসের মধ্যেই! Projector এ ঋদ্ধিমান কে দেখা যাচ্ছে আর ঋদ্ধি কে Target করে খড়ি এই কথাগুলো বলছে! শেষে তার modern look স্পষ্ট হলো সবার কাছে!!

এই promo তে ভয়ংকর Suspence রয়েছে! খড়ির অনর্গল ইংরেজি তে কথা বলা আর নাম পাল্টে modern রূপে ফিরে আসা সবচেয়ে বড় twist! আর সিংহরায় জুয়েলার্স কেন তার Target এ এটাও দেখার বিষয়!”

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button