বাংলা সিরিয়াল

‘তুই নাকি আমার বউকে বিয়ে করতে চাস?’-দেবের প্রশ্নের মুখে পড়ে ফুগলা ভয় পেয়ে বলে,‘ক‌ই বলি নি তো’! তারপর কী হলো ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে?

দেব আর রুক্মিনী মৈত্র যে বহুদিন ধরে সম্পর্কে রয়েছেন তা সকলেই কম বেশি জানেন। অভিনেতা কবে বিয়ে করছেন তাস্পষ্ট করে না জানালেও নিজেদের সম্পর্কের কথা একাধিক বার স্বীকার করেছেন তিনি। রুক্মিণী নিজেও টলিউডের জনপ্রিয় মুখ। দেবের হাত ধরেই টলিউডের জগতে পা রেখে ছিলেন রুক্মিণী মৈত্র। তার প্রথম কাজ ছিল চ্যাম্প, এরপরে ককপিট, কবীর,পাস‌ওয়ার্ড,কিশমিশের মতো ছবিতেও কাজ করেন তিনি। প্রায় দেব রুক্মিণী বিভিন্ন জায়গায় একসাথে ঘুরতে চলে যান।

বর্তমানে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চেও হাজির হন দেব রুক্মিণী জুটি, তাদের কেমিস্ট্রি দর্শক বেশ পছন্দ করেন। বর্তমানে দেখা যাচ্ছে ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে হাজির হয়েছে সোশ্যাল মিডিয়ার সেনসেশন ফুগলা। তাকে দেখে দেব জিজ্ঞেস করেন, “কী রে তুই নাকি আমার বউকে বিয়ে করবি?” এরপর ফুগলা দেবকে বলে ‘এই কী করে শুনলে? কী করে শুনলে?’, ফুগলা তখন বলে, ‘না না আমি বলি নি’ তারপর সে মনে মনে বলে,‘এত আস্তে বললাম তাও শুনতে পেলে’, দেব তখন বলে ‘আমি রংবাজ আমি সব শুনতে পাই, চালাবো ভিডিওটা?’ ফুগলা তখন বলে, ‘না না’

– যা শুনে ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চের সকলেই হেসে ওঠেন।

এরপর ফুগলা দেবকে বলে, কখন আমার সাথে নাচবে তুমি? দেব তখন বলে তুই কোন গানে নাচতে চাস? ফুগলা বলে, পাগলু। এরপর পাগলু গানে দেব আর ফুগলা নাচে।

Back to top button