বাংলা সিরিয়াল

‘বাংলায় কথা বলছে, আবার বাংলা মিডিয়াম বলে অপমান করছে?’! ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের নতুন দৃশ্য সামনে আসতেই চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

দীর্ঘদিন পরে নতুন ধারাবাহিকের মাধ্যমে আবারো ছোট পর্দার নায়িকা হিসেবে ফিরে আসতে দেখা দিয়েছে কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী তিয়াশা রায়কে। ইতিমধ্যেই তার নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম মন জয় করে নিয়েছে দর্শকদের, অন্যরকম গল্পের কারণে।

ধারাবাহিকটি একেবারেই আলাদা এমন কথাও বলতে শোনা গিয়েছে ধারাবাহিকের দর্শকদের একটি বড় অংশকে। তাই প্রত্যাশিতভাবেই ধারাবাহিকের গল্প দর্শকদের পছন্দ হবে এমনটাই মনে করেছিলেন অনুগামীদের একটি বড় অংশ। কিন্তু অপ্রত্যাশিতভাবে ধারাবাহিকের নতুন পর্ব এবার চূড়ান্ত সমালোচনার সম্মুখীন হল।

প্রসঙ্গত ধারাবাহিকের নতুন পর্বের মাধ্যমে সম্প্রতি দর্শকরা দেখতে পেয়েছেন ইংরেজি মিডিয়াম স্কুলের ইন্টারভিউতে গিয়ে বাংলায় কথা বলে অপমানিত হতে হচ্ছে ধারাবাহিকের নায়িকাকে। তবে যারা নায়িকাকে অপমান করছিলেন তারাও আসলে বাংলাতে কথা বলছিলেন।

ফলস্বরূপ গোটা বিষয়টি নিয়ে চাঞ্চল্য শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই জানিয়েছেন যেভাবে বাংলায় কথা বলে বাংলা মিডিয়ামকে অপমান করেছেন ধারাবাহিকের চরিত্ররা, তা মোটেও গ্রহণযোগ্য নয়। তবে সব মিলিয়ে ধারাবাহিকের এই নতুন দৃশ্য রীতিমতো চাঞ্চল্য ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় কমেন্টের মাধ্যমে অনুগামীরা জানিয়েছেন আগামী পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। কারণ ধারাবাহিকের নায়িকা ঘুরে দাঁড়াবেন এমনটাই তাদের আশা।

Back to top button