টলিউড

‘এটা জামা না ফুলঝাড়ু? সাংসদ হয়ে এসব পরেন কি করে?’! ডিজাইনার জামা পরে ফটো পোস্ট করে তুমুল কটাক্ষের সম্মুখীন সুপারস্টার মিমি চক্রবর্তী

এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম নিলেই তার মধ্যে উঠে আসে মিমি চক্রবর্তী নাম। তবে শুধুমাত্র অভিনয় জগত নয় বরং তার বাইরে রাজনীতিতেও নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী এই মুহূর্তে শাসক দলের সাংসদ হিসেবে কাজ করছেন তিনি।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু নতুন ফটো পোস্ট করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে প্রসঙ্গত এদিন বেশ কয়েকটি ফটো অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছিলেন মোবাইলের মাধ্যমে এই সমস্ত ফটোগুলি তুলে ধরেছেন তিনি।

তবে এরপরই তুমুল সমালোচনার শিকার হতে হয় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। অনেকেই তার ডিজাইনার জামাটিকে ফুলঝাড়ুর সঙ্গে তুলনা করে তাকে এ ধরনের পোশাক পরতে বারণ করেছেন। তবে অভিনেত্রী গোটা বিষয়টিতে পাশে পেয়েছেন তার অনুগামীদের।

যারা জানিয়েছেন রাজনীতির বাইরেও অভিনেত্রী হিসেবে একটি সত্ত্বা রয়েছে তার। পাশাপাশি নতুন এই জামাটিতে অসাধারণ লাগছিল তাদের প্রিয় অভিনেত্রীকে, এমন কথাও এক বাক্যে স্বীকার করতে দেখা গিয়েছে অনুগামীদের একটি বড় অংশকে। সব মিলিয়ে এই মুহূর্তে নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে অভিনেত্রীর ফটোগুলি।

Back to top button