বাংলা সিরিয়াল

‘শিবের মেকআপ যখন আমার ওপর করা হয় তখন আমি কিছুক্ষণ একা থাকি এবং মহাদেবের কথা চিন্তা করি’ স্টার জলসার মহালয়ায় মহাদেব হিসেবে অভিনয় করার পর কী বললেন গঙ্গারাম খ্যাত অভিষেক বোস?

মহালয়া মানেই মানুষের কাছে একটা আবেগ। মহালয়া মানেই দেবীর আগমনের ঘন্টা সূচিত হ‌ওয়া, মহালয়া মানেই দূর্গা পুজোর আর কয়েকটা দিন। মহালয়া মানেই সকালবেলায় ঘুম থেকে উঠে রেডিও চালানো। মহালয়া মানেই বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র আর মহালয়া মানে প্রত্যেকটা চ্যানেলে কে দেবী দূর্গা হচ্ছে তা দেখা নিয়ে একটা আলাদা আবেগ।

কিছু দিন আগেই স্টার জলসার মহালয়ার প্রথম প্রোমো প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে যে, মা দুর্গার ভূমিকায় রয়েছেন সোনামণি সাহা। পার্বতীর ভূমিকায় রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় আর দুর্গা ছায়ার ভূমিকায় রয়েছে সোলাঙ্কি। অন্যদিকে দেবী কালীর ভূমিকায় রয়েছেন অনুরাগের ছোঁয়ার দীপা। এই প্রোমো স্বাভাবিক ভাবেই সকলের খুব ভালো লাগে। কারণ এই প্রোমোতে স্টার জলসার সব ঘরের মেয়েদেরকে কাস্ট করা হয়।

এরপর মহালয়ার দ্বিতীয় প্রোমো তে দেখা যায় যে কৃষ্ণকলির শ্যামা অর্থাৎ তিআসা রয়েছে মা কৌশিকীর ভূমিকায়। গুড্ডি ধারাবাহিকের গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি রয়েছে গুণময়ী বৈষ্ণবের ভূমিকায় আর আলতা ফড়িং ধারাবাহিকের ফড়িং অর্থাৎ খেয়ালী রয়েছে ত্রিগুণাতীত চন্ডিকার ভূমিকায়।

সম্প্রতি মহালয়ার আরেকটি প্রোমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে যে,মহাদেবের ভূমিকায় নেওয়া হয়েছে অভিষেক বোসকে‌। এই অভিষেক এর আগে গঙ্গারাম ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করেছেন এবং নেতাজি ধারাবাহিকে নেতাজির ভূমিকায় অভিনয় করেছেন।

মহাদেব চরিত্রে অভিনয় প্রসঙ্গে অভিষেক জানান যখন তার মেকআপ হয় তখন তিনি কিছুক্ষণ একা থাকেন এবং চুপচাপ বসে থাকেন তারপর তিনি মহাদেবের কথা ভাবতে থাকেন এবং মহাদেবকে মনে মনে প্রার্থনা করেন যে, তিনি মহাদেবের চরিত্র করছেন তাকে যেন সেই শক্তি প্রদান করা হয়, যাতে তিনি মহাদেবের চরিত্রটি সঠিক ভাবে ফুটিয়ে তুলতে পারেন।

Back to top button