বাংলা সিরিয়াল

লালন কে ছেড়ে এবার চড়ুইকে নিয়ে পড়েছেন লীনা পিসি! চড়ুইকে শর্ট ড্রেস পড়িয়ে হোটেলে নাচতে নিয়ে গেল শ্রীরূপা! শ্রীরূপার ছেলে নায়ক হয়ে উদ্ধার করবে চড়ুই কে!

কর্ম করলে তার ফল যে ভোগ করতেই হবে তা ধুলোকণা সিরিয়ালে খুব ভালোভাবে দেখানো হচ্ছে। ফুলঝুরির জীবনের চরম সর্বনাশ করতে চেয়ে লালন কে মেরে ফেলতে চেয়েছিল চান্দ্রেয়ী। এই সম্পূর্ণ বিষয়ে তাকে সাহায্য করেছিল তার বন্ধু শ্রীরূপা। কিন্তু আজকালকার দিনে কেই বা শুধুমাত্র বেস্ট ফ্রেন্ড এর কথায় এত বড় ঝুঁকি নেয়? না বিনা স্বার্থে নয় স্বার্থ ছিল শ্রীরূপার‌ও।

কিন্তু সেই স্বার্থ যখন জানতে পারলো চান্দ্রেয়ী তখন তার আর কিছু করার নেই। লালনের ক্ষতি করবার পরিবর্তে চড়ুইকে দেহ ব্যবসায় নামাবে শ্রীরূপা আর এটাই তার প্ল্যান। সে এই সমস্ত কর্মকাণ্ডের হোতা। অন্যদিকে সমস্ত কিছু জেনেও চুপ থাকতে হচ্ছে চান্দ্রেয়ীকে। কারণ সে মুখ খুললেই সে যে লালনকে খুন করেছে এই বিষয়টা শ্রীরূপা সকলের সামনে বলে দেবে। ফলে জেল খাটতে হবে চান্দ্রেয়ীকে তাই বুক ফাটলেও মুখ ফুটছে না চান্দ্রেয়ীর। সব জেনেও মেয়েকে তার রেখে যেতে হচ্ছে শ্রী রূপার কাছে, অর্থাৎ মেয়ের জীবনের চরম সর্বনাশের জন্য দায়ী হয়ে যাচ্ছে সে নিজেই, মেয়েকে ফেলে রেখে আসার জন্য পরিবারের লোকের কাছে কথা শুনলেও সে কিছুই বলতে পারছে না, কিছুই করতে পারছে না, এটাই হয়তো তার কর্মফল। কিন্তু সমস্ত খারাপেরও ইতি আছে ধারাবাহিক এমনটাই হচ্ছে।

ধূলোকণা ধারাবাহিকে একটি নতুন টুইস্ট আসছে যেখানে দেখানো হচ্ছে শ্রীরূপার একটি ছেলে আছে। সে যথেষ্ট ভালো মায়ের কর্মকাণ্ডকে সাপোর্ট করে না। নেটিজেনদের একাংশের মানুষ মনে করছে এই হয়তো চড়ুই কে রক্ষা করবে আসন্ন বিপদের হাত থেকে।

একজন নেটিজেন এই পুরো বিষয়টা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন,“ ধূলোকণায় নতুন টুইস্ট।শ্রীরূপার একজন ছেলে আছে। মায়ের কর্মকান্ড একদম পছন্দ করেনা। এই ছেলেই হয়তো চড়ুই এর নায়ক হতে চলেছে। আগামী পর্বে চড়ুইকে শর্ট ড্রেস পড়িয়ে হোটেলে নাচতে নিয়ে গেল শ্রীরূপা।”- এইসব দেখেশুনে নেটিজেনরা আরো বলছেন যে লালন কে ছেড়ে এবার চড়ুইকে নিয়ে পড়লেন লীনা পিসি!

Back to top button