বাংলা সিরিয়াল

কালার্স বাংলা ফেরারি মনের থেকে সিন কপি করে নিলো জি বাংলার ফুলকি! প্রথমে মিঠাই তারপর দীপ জ্বেলে যাই এবার ফেরারি মন থেকে মালা পরার সিন কপি করল ফুলকি!-ব্যাপক ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

ধারাবাহিকের কিছু গল্প বা কিছু প্লটের সাথে অন্য কোন ধারাবাহিকের মিল থাকতে পারে, কিন্তু যখন দেখা যায় যে এরকম মিল গুলো একটি ধারাবাহিক থেকে আরেকটি ধারাবাহিকের মধ্যে খুঁজে পাওয়া যায় তখন সমালোচকরা সবসময় বলেন যে পূর্ববর্তী ধারাবাহিক থেকে সেটি কপি করা হয়েছে, বিষয়টা খুব স্বাভাবিক হলেও বিষয়টাকে কপি বলেই ধরা হয়। যেমন জি বাংলা সম্প্রতি একটি ধারাবাহিক এসেছে এই ধারাবাহিক টির নাম ফুলকি, এই ধারাবাহিকের সম্প্রতি একটি সিন দেখা যাচ্ছে যেখানে ফুলকি রোহিত কে কোলে করে যখন ঢুকছে তখন তাদের গলাতে মালাও পড়ে রয়েছে, একটি মালায় পেঁচিয়ে তাদের দুজনের গলায় পড়ে আছে।

দর্শকদের বক্তব্য এই বিষয়টা প্রথম কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফেরারি মনে দেখানো হয়েছিলো। ফেরারি মনেও জল থেকে যখন অগ্নি তুলসীকে অচেতন অবস্থায় কোলে করে তুলছিল তখন একটি মালা দুজনের গলাতে পেঁচিয়ে পড়ে, এই সিনটা দেখে সেদিন মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শক এই একই রকম দৃশ্য ফুলকিতে দেখায় দর্শক কপি হয়েছে বলে আওয়াজ তুললেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শেষ পর্যন্ত ফেরারি মনের থেকেও sence copy করে নিল ফুলকি….”

ঐ পোস্টে একজন লিখেছেন যে, “ফুলকির নায়ক এর এটিটিউট অরন্য আর সিড এর কপি
চাইলেই কি সিড আর অরন্য হতে পারবে??
দ্বীপ জ্বেলে যায়-২” আরেকজন আবার লিখেছেন যে,“এক নম্বরের কপিবাজ পুলকি প্রথমে মিঠাই থেকে এখন ফেরারি মন থেকে এরপরে আরো কতো কিছু থেকে যে কপি করবে কে জানে”।

সোশ্যাল মিডিয়ায় আর একজন যখন লিখেছেন যে এই সিন কি ফেরারি মনেই প্রথম দেখানো হয়েছিল? তখন পোস্টদাতা কমেন্টে লিখেছেন হ্যাঁ ফেরারি মনেই প্রথম দেখানো হয়েছিল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh