বাংলা সিরিয়াল

‘বিন্দিকে খারাপ বলা টক্সিক ফ্যানরা কি বিশ্বসুন্দরী?খড়িদ্ধির মাঝে এসেছে বলেই এত ট্রোল কেন?’বিন্দির চেহারা,অভিনয় নিয়ে ট্রোল করার উপযুক্ত জবাব দিলেন দর্শক!

কোন একটি জুটির ফ্যান হলেই যে অন্য কাউকে সমালোচনা করতে হবে এর কোন মানে নেই, বাস্তব হোক অথবা রিল লাইফ জুটি তৈরি হয় আবার জুটি ভাঙ্গে আবার নতুন জুটি তৈরি হয় কিন্তু কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় কিছু মানুষ সেই পুরনো জুটি থেকে কিছুতেই বেরিয়ে আসতে পারেন না এবং সেই জুটির মধ্যে আসা যে কোন মানুষকে আক্রমণ করেন, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠিতে প্রতীক সেনের বিপরীতে দেবচন্দ্রিমা অভিনয় করবার সময় প্রতীক সোনামণি ফ্যানেরা দেবচন্দ্রিমা কে আক্রমণ করেন, একইভাবে এক্কাদোক্কাতে কিছু দর্শক সোনামনির পাশে সপ্তর্ষিকে নন প্রতীককে দেখতে চান বলে ক্রমাগত ট্রল করতে থাকেন, যে কারণে মোহর ধারাবাহিকের জুটিকে ফিরিয়ে আনা হয়।

একইভাবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াতে খড়ি মারা যাওয়ার পর বিন্দি বলে একটি চরিত্র আনা হয়েছে এবং যার সাথে ঋদ্ধির একটা মিথ্যে বিয়ের সম্পর্ক দেখানো হয়েছে, এই বিষয়টা দেখেই খড়িদ্ধি ফ্যানেরা চটে গিয়েছেন, তারা বিন্দির নাম বিক্রিত করা থেকে শুরু করে বিন্দির চেহারা এবং অভিনয় নিয়েও সমালোচনা শুরু করেছে, যার প্রতিবাদে আজকে একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, “কিছু গাঁটছড়া ফ্যান যে এতোটাই টক্সিক এটা ভাবতে পারিনি! বিন্দি চরিত্র টা খারাপ খরিদ্ধির মাঝে তৃতীয় ব্যাক্তি হিসাবে এসেছে বলে এটাই ত মেইন কারন তাইনা?? বিন্দি তৃতীয় ব্যাক্তি হিসাবে এসেছে বলে ওকে পারসোনাল অ্যাটাক পর্যন্ত করতে হবে? অনেকেই বলছে বিন্দি দেখতে যেমন কুৎসিত অভিনয় ও ভালো পারেনা বিভিন্ন কথা

বিন্দি যদি দেখতেই খারাপ হতো, অভিনয় না পারতো তাহলে বিন্দি কে এই চরিত্রে সিলেক্ট করতো না !!

যারা বিন্দি কে এসব বলছে তাড়া কোথাকার বিশ্ব সুন্দরী? নিজের চেহারাটা আয়নায় গিয়ে দেখুন আগে তারপর অন্য কে বলতে আসবেন! আর পারলে বিন্দির জায়গায় অভিনয় করে দেখান দেখি কে কেমন অভিনয় পারে!

এটা আমার পার্সোনাল মতামত কেউ তেরে আসবেন না যেটা সত্যি সেটাই বলছি… সবাইকে বলিনি কিছুজন এমন করছে তাদের জন্যই বলা!!

“”গাটছড়া”” এখন দেখিস না ভালো কথা যেটা দেখিস না সেটা নিয়ে বাজে কথা বলিস কেন??”

Back to top button

Ad Blocker Detected!

Refresh