বাংলা সিরিয়াল

‘লালনকে ভুলে আনন্দে নাচ করছে ফুল! এই কদিন আগে শোকে পাথর হয়ে গিয়েছিলো এখন আবার নাচ!’ ভিডিও দেখে ট্রোলিং করলেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’। এই ধারাবাহিক সাম্প্রতিককালে একটি নতুন দিকে মোড় নিয়েছে। ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, লালন মারা গেছে, যদিও ফুলঝুরি বিশ্বাস করে লালন আজও বেঁচে আছে। অন্য দিকে চান্দ্রেয়ী চড়ুইয়ের জন্য লালনকে মারতে গিয়ে নিজেই ফেঁসে গেছে। তার বন্ধু শ্রীরূপা তাকে ব্ল্যাকমিল করছে যে, লালন কে মেরে ফেলবার ষড়যন্ত্র করেছে চান্দ্রেয়ী সেই সমস্ত প্রমাণ তার হাতের কাছে আছে সে চাইলেই সেগুলি পুলিশের কাছে দিতে পারে কিন্তু তার বিনিময়ে এসে চড়ুইকে চায় চড়ুইকে সে দেহ ব্যবসায় নামাতে চায়।

এরপর চড়ুইকে রেখে বাড়ি ফিরে যেতে বাধ্য হয় চান্দ্রেয়ী। অন্যদিকে শ্রীরূপা চড়ুইকে সাজিয়ে গুছিয়ে হোটেলে পাঠায়, সেই খপ্পর থেকে চড়ুই বেঁচে ফেরে এবং শ্রীরূপার একটি ছেলে রীতিমত তার ত্রাণকর্তা হয়ে পুলিশের সাথে যোগাযোগ করতে চায়, এই সমস্ত কথা নিয়ে যখন চান্দ্রেয়ীর সাথে শ্রীরূপার কথাবার্তা হচ্ছে তখনই ফুলঝুরি সবটা শুনে ফেলে আর সে সবটা মোবাইল রেকর্ড করে নেয়।

অন্যদিকে লালন একটি নার্সিংহোমে অ্যাডমিটেড হয়ে আছে সেখানে সেবিকার কাজ নিয়ে পৌঁছে গেছে ফুলঝুরি। ধুলোকণা যখন এইরকম একটা টার্নিং পয়েন্টে দাঁড়িয়ে আছে,তখন‌ই দেখা গেল কমলিনী আর ফুলঝুরি নাচ করছে।

বিধবার পোশাক পরে নাচ করছে ফুলঝুরি। অন্যদিকে কমলিনীও নাচ করছে।‌ যেখানে এই কদিন আগে কেঁদে ভাষাচ্ছিল ফুল, মুখে কথা বলার মত ভাষা হারিয়ে ফেলেছিল সে সেখানে অল্প দিনের মধ্যে এই পরিবর্তন দেখে অবাক হয়ে যাচ্ছেন সকলে। কিন্তু আসলে অবাক হওয়ার মতো কিছু নেই। এটি একটি রিল ভিডিও,যেটি মানালি দে ও ইপ্সিতা মুখার্জি
বানিয়েছেন অফস্ক্রিনে। তবে তারা যখন অফস্ক্রিনে নাচ করছিলেন তখন তারা কমলিনীর মেকআপ ও ফুলের মেকআপেই ছিলেন। তাই দর্শকরা এই ভিডিও দেখে মজা করে বলছেন, ‘লালনকে ভুলে আনন্দে নাচ করছে ফুল!এই কদিন আগে শোকে পাথর হয়ে গিয়েছিলো এখন আবার নাচ!’

Back to top button