বাংলা সিরিয়াল

‘জীবনে তোমার ভালো হবেনা’! ফুলঝুরির থেকে অভিশাপ পেলেও বদলে ফুলঝুরির ভালো চাইলো লালন! ভাইরাল ‘ধুলোকণা’র নতুন পর্ব

এই মুহূর্তে স্টার জলসা ‘ধুলোকণা’ ধারাবাহিকটিকে নিয়ে তুমুল উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্র লালন এবং ফুলঝুরির মধ্যেকার সম্পর্ক যাতে পরিণতি পায় সে কারণে অতীত একাধিকবার দাবি জানাতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের দর্শকদের। তবে এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে পরিবর্তন এনেছেন এই ধারাবাহিকে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়।

যে কারণে সম্পর্কে পরিণতি নয় বরং একে অপরের থেকে আরো দূরে চলে গিয়েছে মানালি দে এবং ইন্দ্রাশিষ রায় অভিনীত লালন এবং ফুলঝুরি চরিত্র দুটি। প্রসঙ্গত অতীতে এই দুই মুখ্য চরিত্রের মধ্যে বিয়ে হওয়ার সম্ভাবনা থাকলেও শেষ পর্যন্ত ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুইয়ের সঙ্গে লালনের বিয়ে দেখতে পেয়েছেন দর্শকরা। এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গেল অভিমান থেকে লালনকে রীতিমতো অভিশাপ দিয়ে বসল ফুলঝুরি। পাশাপাশি লালনের জীবনে কোনদিন ভাল হবেনা এমন মন্তব্যও করতে শোনা গিয়েছে তাকে।

তবে সকলকে চমকে দিয়ে বদলে ফুলঝুরির ভালো চাইতে দেখা গিয়েছে লালনকে। সে জানিয়েছে যদিও ফুলঝুরি তাকে অভিশাপ দিল, তবে সে কেবলমাত্র ভালো শুভেচ্ছা জ্ঞাপন করবে ফুলঝুরির উদ্দেশ্যে। এদিনের পর্ব দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন ইচ্ছা থাকলেও খুব শিগগিরই বোধ হয় এই দুই চরিত্রের মধ্যে মিলন তারা দেখতে পাচ্ছেন না ধারাবাহিকের গল্প অনুযায়ী।

Back to top button