বাংলা সিরিয়াল

সোমিতৃষা না শোলাঙ্কি, কে এগিয়ে এই সপ্তাহে? বাড়লো মিঠাইয়ের TRP রেটিং পয়েন্ট, ‘গাঁটছড়া’কে হারিয়ে ১ নম্বরে যেতে পারল কি?

কোন ধারাবাহিক কত রেটিং পয়েন্ট নিয়ে কত তম স্থান দখল করে নিল, কোন ধারাবাহিক দর্শকদের পছন্দের ধারাবাহিকে টক্কর দিচ্ছে সেই সমস্ত খবরই জানতে হলে বৃহস্পতিবার অপেক্ষা করে থাকেন প্রত্যেকে। বিশেষ করে সিরিয়াল প্রেমীরা মুখিয়ে থাকেন এই দিনটির জন্য। কারণ এই দিনটিতেই বাংলা ধারাবাহিক গুলির টিআরপি তালিকা প্রকাশ করা হয়। আর টিআরপি তালিকাতেই উঠে আসে কোন ধারাবাহিক ঠিক কতটা জনপ্রিয়তা ফেলতে পেরেছে দর্শকদের মাঝে।

তাই এই বৃহস্পতিবার দিন টা নিয়েই প্রত্যেক দর্শক বেশ আগ্রহী থাকেন। গত সপ্তাহের মতো এই সপ্তাহ তেও সবাইকে পেছনে ফেলে TRP তালিকার প্রথম স্থান ধরে রাখল স্টার জলসার গাঁটছড়া ঋদ্ধি এবং খড়ির জুটি বাজিমাত করে দিচ্ছে প্রতিবার। ধীরে ধীরে সিংহ রায় পরিবার যেন দর্শকের সঙ্গে মিশে যাচ্ছে। অন্যদিকে মিঠাই ও পিছিয়ে নেই। আগের সপ্তাহের তুলনায় টিআরপি রেটিং বেড়ে দ্বিতীয় স্থানে থাকলো মিঠাই।

নিজের পুরনো ছন্দে ধীরে ধীরে ফিরছে মিঠাই। তার কারণে টিআরপি রেটিং আবার বাড়তে শুরু করেছে। সিদ্ধার্থ এবং মিঠাই কে দর্শক একসঙ্গে দেখে আবারও খুশি। তাই ধূলিকণা কে পেছনে ফেলে এগিয়ে রয়েছে মিঠাই। তবে তৃতীয় স্থানে নিজের জায়গায় করে নিল স্টার জলসার ধূলোকণা। নতুন শুরু হওয়া ধারাবাহিকগুলোর মধ্যে খেলনা বাড়ি এবং লালকুঠি সেরা দশে না থাকলেও ভালো রেটিং পয়েন্ট নিয়ে রয়েছে। চলুন তবে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা –

প্রথম- গাঁটছড়া (৮.৪)

দ্বিতীয়- মিঠাই (৮.২)

তৃতীয়- ধূলোকণা (৭.৯)

চতুর্থ- গৌরী এলো (৭.৫)

পঞ্চম- আলতা ফড়িং (৭.৪)

ষষ্ঠ- মন ফাগুন (৬.৯), লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৯)

সপ্তম- অনুরাগের ছোঁয়া (৬.২)

অষ্টম- আয় তবে সহচরী (৫.৮)

নবম- উমা (৫.৬)

দশম- এই পথ যদি না শেষ হয় (৫.৫)

ইতিমধ্যে নতুন ধারাবাহিক শুরু হবার জন্য বেশকিছু ধারাবাহিকের সময় পরিবর্তন হয়েছে। আর সেই প্রভাব পড়েছে TRP তালিকায়।

Back to top button