ভাইরাল

‘অনুষ্ঠানে গিয়ে ‘মিও আমোরে’র প্যাটিস গাইলে জনপ্রিয়তা পাওয়া যায়না’! পুরোনো ভিডিও ভাইরাল হতেই তুমুল ট্রোলড বাম্পারহিট গায়ক রূপঙ্কর বাগচী

সদ্যপ্রয়াত বলিউড গায়ক কেকের কলকাতায় অনুষ্ঠান করতে আসা নিয়ে তুমুল উত্তেজনা দেখা গিয়েছিল অনুগামীদের মধ্যে। অনুষ্ঠানস্থলে যাওয়ার পাস জোগাড় করার জন্য রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপর গতকাল গোটা বিষয়টির বিরুদ্ধে মুখ খুলে একটি ফেসবুক ভিডিওর মাধ্যমে প্রতিবাদ করতে দেখা গিয়েছিল গায়ক রূপঙ্কর বাগচীকে।

তিনি জানিয়েছিলেন বাঙালি অন্য ভাষার গায়ক-গায়িকাকে নিয়ে যে পরিমাণ আগ্রহ প্রকাশ করে সেই পরিমাণ আগ্রহ বাংলা গায়ক গায়িকাদের ক্ষেত্রে কখনোই করে না। বলাই বাহুল্য এর পরেই তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে। পাশাপাশি নতুন করে সোশ্যাল মিডিয়ায় এবার উঠে এসেছে গায়ক রূপঙ্কর বাগচীর একটি পুরানো ভিডিও। যেখানে একটি অনুষ্ঠানে জনপ্রিয় খাবার প্রস্তুতকারক সংস্থা ‘মিও আমোরে’র গান গাইতে দেখা দিয়েছে তাকে।

বলাই বাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন প্রকাশ্য অনুষ্ঠানে এ ধরনের বিজ্ঞাপন প্রচারের গান করে কখনো জনপ্রিয়তা লাভ করা সম্ভব নয়। পাশাপাশি ইতিমধ্যেই সদ্যপ্রয়াত গায়ক কেকে কে অসম্মান করার জন্য রূপঙ্কর বাগচীকে তীব্র কটাক্ষ ছুড়ে দিতে দেখা দিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। তবে এদিন রূপঙ্কর জানিয়েছেন তার মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। কেকে কে অসম্মান করা তার উদ্দেশ্য ছিল না।

Back to top button