বাংলা সিরিয়াল

‘প্রিয়াঞ্জলির জন্য কান ধরে উঠবোস করলো রিকি ওরফে সিদ্ধার্থ’! ‘মিঠাই’য়ের নতুন পর্ব দেখে চরম ক্ষুব্ধ অনুগামীরা! ‘এত প্রেম ভালোনা’, কটাক্ষ দর্শকদের

এই মুহূর্তে জি বাংলার অন্যতম সেরা ধারাবাহিক বললেই উঠে আসে ‘মিঠাই’ এর নাম। কিছুদিন আগে পর্যন্তও টিআরপি তালিকার শীর্ষ স্থানে দেখতে পাওয়া যাচ্ছিল ‘মিঠাই’কে। তবে এই মুহূর্তে বেশ খানিকটা নেমে যেতে হয়েছে এই ধারাবাহিকটিকে। পাশাপাশি সম্প্রতি ধারাবাহিকের গল্পতে বেশ বদল আনতে দেখা গিয়েছিল ধারাবাহিকের নির্মাতাদের। ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থের দুর্ঘটনা হওয়ার পর পর্দায় তাকে ফিরে আসতে দেখা গিয়েছিল রিকি হিসেবে।

এই মুহূর্তে অনুগামীরা সকলেই জেনে গিয়েছেন রিকিই আসলে সিদ্ধার্থ। তবে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র প্রিয়াঞ্জলি এই মুহূর্তে রিকির বেশ ভালো বন্ধু। যে কারণে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে তার রাগ ভাঙ্গানোর জন্য কান ধরে উঠবোস করতে দেখা গেল সকলের প্রিয় উঠছে উচ্ছেবাবুকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে চরম ক্ষুব্ধ হয়েছেন ‘মিঠাই’ এর অনুগামীরা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন সিদ্ধার্থ হিসেবে মিঠাই এর জন্য কোনদিন এই সমস্ত করতে দেখা যায়নি ছোটপর্দার উচ্ছে বাবুকে। তাই কেন দ্বিতীয় নায়িকার জন্য রিকি রাগ ভাঙাতে উঠবোস করছে সে প্রশ্নও
তুলেছেন তারা। পাশাপাশি এদিন অধৈর্য অনুগামীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রশ্ন রেখেছেন কবে আবার পুরনো সিদ্ধার্থকে ছোটপর্দায় ফিরে পাবেন তারা।

Back to top button