বাংলা সিরিয়াল

‘এসব কি অসভ্য খেলা’! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে হাত না লাগিয়ে শুধু মুখ দিয়ে স্ত্রী পৃথাকে শাড়ি পরালেন অভিনয় সুদীপ মুখার্জি! প্রশ্ন দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হোলো ‘ইস্মার্ট জোড়ি’। এটি সঞ্চালনার দায়িত্বে দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা সুপারস্টার জিৎকে। পাশাপাশি ইতিমধ্যেই এখানে হাজির হয়েছেন বাস্তব জীবনের একাধিক জনপ্রিয় জুটি যারা সেরার খেতাব জিতে নেওয়ার জন্য নানারকম প্রতিযোগিতামূলক খেলায় অংশগ্রহণ করছেন।

তবে এর আগে এই রিয়েলিটি শোয়ের দর্শকরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন পরিবারের সঙ্গে তারা বসে দেখতে পারছেন না ‘ইস্মার্ট জোড়ি’। কারণ হিসেবে তারা জানিয়েছিলেন এই রিয়েলিটি শো এর মঞ্চে যে সমস্ত খেলা দেখানো হচ্ছে তা মোটেও সব বয়সের উপযুক্ত নয়। এবার আরও একবার সেই একই অভিযোগে শিকার হতে হল স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’কে। কারণে এদিন চ্যানেল এর পক্ষ থেকে এই রিয়েলিটি শোয়ের যে প্রোমো ভাগ করে নেওয়া হয়েছে সেখানে অভিনেতা সুদীপ মুখার্জিকে দেখা গিয়েছে হাত না লাগিয়ে শুধুমাত্র মুখ দিয়ে স্ত্রী পৃথা চক্রবর্তীকে শাড়ি পরাতে।

যা দেখার পর মোটেও খুশি হননি দর্শকদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন পারিবারিক রিয়েলিটি শো হয়ে উঠতে পারছে না ‘ইস্মার্ট জোড়ি’। তবে এই মুহূর্তে এই রিয়েলিটি শো এর অনুগামীরা কিন্তু অধীর উত্তেজনা নিয়ে অপেক্ষা করছেন সেরার শিরোপা কার মাথায় ওঠে তা দেখার জন্য।

এখানে ক্লিক করে ভিডিও টি দেখুন 

Back to top button