বাংলা সিরিয়াল

‘আমার শক্তি’! অভিনেতা রোহন ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের মধ্যেই পাশে থাকার সঙ্গী পেলেন অভিনেত্রী সৃজলা! ভাইরাল তার নতুন সঙ্গীর ছবি

এই মুহূর্তে স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৃজলা গুহকে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের অপর মুখ্য অভিনেতা শন ব্যানার্জির সঙ্গে তার কেমিস্ট্রি দারুণ পছন্দ হয়েছে অনুগামীদের। তবে পেশাদারী জীবনে যখন সাফল্যের চূড়ান্ত সীমায় পৌঁছাতে সক্ষম হয়েছেন অভিনেত্রী, তখন ব্যক্তিগত জীবনে কিন্তু বেশ ওঠাপড়ার সম্মুখীন হতে হচ্ছে তাকে। কারণ দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা রোহন ভট্টাচার্যের সঙ্গে সম্প্রতি বিচ্ছেদ ঘটে গেছে তার।

যদিও দর্শকদের অনেকেই মনে করেছিলেন হয়তো অভিনেতা শন ব্যানার্জির কারণেই বিচ্ছেদ হয়েছে তাদের মধ্যে। তবে ইতিমধ্যেই তারা পরিষ্কার করে দিয়েছেন গত দু’বছর ধরে বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে হচ্ছিল তাদের সম্পর্কটিকে। যে কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা। ব্রেকআপের পর জিম এবং বিউটি পার্লারে গিয়ে সময় কাটাতে দেখা গিয়েছে অভিনেতা রোহন ভট্টাচার্যকে। তবে অভিনেত্রী কিভাবে সময় কাটাচ্ছেন তা নিয়ে উৎসাহিত ছিলেন অনুগামীরা। এদিন নিজের বিড়ালের সঙ্গে ফটো পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন সেই এখন তার শক্তি।

বলাই বাহুল্য নিজের হাতের উপর পোষ্যের হাতের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী তা পোস্ট করতেই এদিন মুহূর্তে তা ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি এদিন অনেকেই অভিনেত্রীকে কঠিন সময় শক্ত থাকার বার্তা দিয়েছেন।

Back to top button