বাংলা সিরিয়াল

‘জামাইবাবু সূর্যকে বিয়ে করতে চেয়ে দীপার কাছে চড় খেলো উর্মি’! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। ইতিমধ্যেই এই ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে বিয়ে দেখতে পেয়েছেন দর্শকরা। তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে উচ্ছ্বসিত হয়ে উঠতে দেখা গেল ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের অনুগামীদের। প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে বিয়ে হয়ে গেলেও তাদের মধ্যে একাধিকবার ঢুকে আসতে দেখা গিয়েছে নানা নেতিবাচক চরিত্রকে।

এবার ধারাবাহিকের নায়িকা দীপার বোন উর্মি সরাসরি জামাইবাবুকে বিয়ে করতে উঠেপড়ে লেগেছে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে বেশ বিরক্ত হয়েছিলেন দর্শকদের একটি বড় অংশ। তবে এদিন ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে নায়িকার হাতে চড় খেতে দেখা গিয়েছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র উর্মিকে। এই দৃশ্য দেখার পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধারাবাহিকটির প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে প্রথমদিকে চিরাচরিত পরকীয়ার গল্প দেখালেও এখনো পর্যন্ত ছকভাঙা দৃশ্য দেখাতে সক্ষম হয়েছেন তারা। কারণ অন্যান্য ধারাবাহিকের মত এই ধারাবাহিকের নায়কের স্ত্রী ছাড়া অন্য কোন মহিলার প্রতি এখনো কোনো আকর্ষণ দেখাননি ধারাবাহিকের নির্মাতারা। ফলস্বরূপ এই মুহূর্তে দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’।

Back to top button