বাংলা সিরিয়াল

এবার ‘পিলু’র জায়গায় সন্ধ্যেবেলা দেখা যাবে ‘খেলনা বাড়ি’! শেষ হতে চলেছে ‘পিলু-আহিরে’র প্রেমকাহিনী! চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

প্রতিদ্বন্দ্বী চ্যানেলগুলির সঙ্গে প্রতিযোগিতা বজায় রাখার জন্য এই মুহূর্তে নিত্য নতুন ধারাবাহিকের সম্প্রচার করতে দেখা যাচ্ছে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষকে। কিছুদিন আগে জানা গিয়েছিল সেরকমই একটি নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ আসতে চলেছে জি বাংলার পর্দায়। তবে কোন সময়ে এই ধারাবাহিকটি সম্প্রচারিত হবে তা নিয়ে সন্দেহ ছিল অনুগামীদের মধ্যে। অনেকেই ভেবেছিলেন যেহেতু ‘সর্বজয়া’ ধারাবাহিকের শেষ হতে চলেছে, তাই হয়তো রাতের বেলা দেখতে পাওয়া যাবে নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’কে।

তবে এবার জানা গেল সন্ধ্যেবেলায় সম্প্রচারিত হবে নতুন এই ধারাবাহিকটি। জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে ‘পিলু’ ধারাবাহিকটির সময় বদলে যাবে এবং তার জায়গায় দেখানো হবে ‘খেলনা বাড়ি’। দর্শকদের অনেকেই মনে করছেন স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকের সঙ্গে পাল্লা দেওয়ার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। তারা মনে করছেন ‘পিলু’ ধারাবাহিকের থেকে ‘খেলনা বাড়ি’র উপরই বেশি ভরসা রাখছেন জিবাংলা কর্তৃপক্ষ।

তবে সন্ধ্যেবেলার স্লট থেকে সরে গিয়ে ‘পিলু’ কখন সম্প্রচারিত হবে সে ব্যাপারে এখনও অফিসিয়ালি ঘোষণা করেননি জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ। তবে ইতিমধ্যেই বেশ ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে ‘পিলু’র অনুগামীদের। তাদের অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন সন্ধ্যাবেলার স্লটে তারা ফেরত চান প্রিয় ‘পিলু’ ধারাবাহিকটিকে।

Back to top button