বাংলা সিরিয়াল

‘মিঠি কি মিঠাই? কনফিউশনে না রেখে বলে বলে দিন’! নির্মাতাদের অনুরোধ দর্শকদের একাংশের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই তে দেখা যাচ্ছে যে, মিঠাই মারা গেছে অন্যদিকে গল্প এগিয়ে গেছে বেশ কয়েক বছর। এই কয়েক বছরে মনোহরার অনেক পরিবর্তন হয়েছে। সিদ্ধার্থ মিঠাইয়ের ছেলে বড় হয়ে গেছে,অন্য দিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে মিঠাই এর মত হবু দেখতে একটি মেয়ে তার নাম মিঠি। এই মিঠির মধ্যে ছেলেমানুষী বাচ্চামো করার মত সমস্ত স্বভাব রয়েছে। এই মিঠি তার প্রেমিকের খোঁজে কলকাতা এসেছিলো, এরপর সে মনোহরায় এসে ওঠে শাক্যর টিচার হিসেবে। তাকে দেখে দর্শকরা কনফিউজ হয়ে যায় যে, এই মেয়েটি আসলে মিঠাই নাকি অন্য কেউ?

আসলে চরিত্রটি এক জায়গায় গিয়ে বলছে সে অরেঞ্জ কালারের কাঠি আইসক্রিম খেতে ভালোবাসে যা মিঠাইয়ের খুব পছন্দ। অন্যদিকে মনোহরা নাম শুনে বা মনোহরা দেখে সে এতোটুকু‌ও চমকাচ্ছে না, এমনকি মিঠাই কে ছবিতে দেখে সে ভীষণ অবাক হচ্ছে- তাই এই সমস্ত বিষয়গুলি দর্শককে ভাবাতে বাধ্য করছে!মিঠির আসল পরিচয় আসলে কী? একজন নেটিজেন যা দেখে বলেছেন যে, “ জি কাকু, রাখি ম্যাম,আর রাজেন স্যার কে বলছি…

বলি ফ্যান রা পা/গল হয়ে গেলে এর দায়ভার কে নিবে?

মিঠির কান্ড দেখে হাসছি,মিঠাই নেই বলে কষ্ট পাচ্ছি।আবার মনে হচ্ছে মিঠিই মিঠাই,আবার মনে হচ্ছে না এটা মিঠাই না,এরপর মিঠির মুখে জমজ বোনের কথা শুনে মনে হলো এটাও হতে পারে,আবার কাঠি আইসক্রিম এর কথা শুনে মনে হচ্ছে না না এটাই তো মিঠাই।

আবার মিঠির সব কথা গুলো সত্যি মনে হলো না।
পুরো ভ্যাবাচ্যাকা খেয়ে যাচ্ছি।

পিলিজ হেলেপ রাখি ম্যাম।”-সবাই তাই চাইছে কোন হিন্টস দিয়ে নির্মাতারা বুঝিয়ে দিন মিঠির পরিচয় আসলে কী?

Back to top button