বলিউড

মেয়ে আরাধ্যার জন্মদিনে ছবি পোস্ট করে আরো একবার কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন, বচ্চন পরিবারের শিক্ষা, সংস্কৃতি নিয়ে উঠল প্রশ্ন

বলিউডের অন্যতম সম্ভ্রান্তশালী পরিবার হল বচ্চন পরিবার। একই পরিবারে বড় বড় তারকারা থাকেন। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া বচ্চন এর মত তারকারা একই ছাদের তলায় থাকেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই চর্চা হয় এই পরিবারকে ঘিরে। প্রতিদিনই এই পরিবারকে নিয়ে নানান ধরনের খবর উঠে আসে শিরোনামে। ভালো কিছু করলে যেমন প্রশংসা পায় আবার খারাপ কিছু করলেও নেটিজেনরা কটাক্ষ করার জন্য ধেয়ে আসে।

সম্প্রতি ঐশ্বর্য এবং অভিষেক বচ্চনের কন্যা আরাধ্যা বচ্চনের শুভ জন্মদিন ছিল। আর মেয়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে ঐশ্বর্য। আর ছবি পোস্ট করা মাত্রই কটাক্ষের মুখোমুখি হতে হল অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে।

তার ছবি দেখে অনেক নেটিজেনরা অভিনেত্রীর শিক্ষা-সংস্কৃতি নিয়ে প্রশ্ন তুলেছেন। প্রশ্ন উঠেছে বচ্চন পরিবারের সম্মান নিয়ে। যদিও আরাধ্যাকে নিয়ে ঐশ্বর্য রায়ের অতিরিক্ত বাড়াবাড়ির জন্য এর আগে কটাক্ষের মুখে পড়েছেন ঐশ্বর্য। রাস্তায় যখনই ঐশ্বর্য এবং মেয়ে আরাধ্যা কে দেখা দেয় তখনই মেয়ের হাত শক্ত করে ধরে রাখেন অভিনেত্রী। যা নিয়ে বহুবার সমালোচনা ট্রোল হতে হয়েছে তাকে।

১৬ই নভেম্বর বুধবার ১১ বছর বয়সে পা দিল আরাধ্যা। আর মেয়ের জন্মদিনের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন ‘আমার ভালোবাসা, আমার জীবন… আমি তোমায় খুব ভালোবাসি আমার আরাধ্যা’। ছবিতে দেখা যায় চোখ বন্ধ করে মেয়ের সঙ্গে ঠোটে ঠোঁট লাগিয়ে চুমু খাচ্ছেন ঐশ্বর্য। আর এই ছবি ঘিরেই শুরু হয় বিতর্ক।

এই ছবির কমেন্ট বক্স যেমন একজন লিখেছেন, ‘এখন অমিতাভ বচ্চনের সংস্কারের কী হল?’ আর একজন আবার লিখেছেন, ‘লোকের দৃষ্টি আকর্ষণ করার জন্য ঐশ্বর্য কাকিমার একটি নোংরা কনটেন্ট’। আর একজন তো আবার সরাসরি লিখেছেন মেয়ের ঠোঁটে চুমু খাওয়া ঠিক নয়! সংশ্লিষ্ট নেটিজেন লিখেছেন, ‘আপনি গালে চুমু খান, কিন্তু ঠোঁটে চুমু খাওয়া একেবারেই ঠিক নয়’। যদিও এই সমস্ত ছোটখাটো ব্যাপারে মাথা ঘামাতে একেবারেই নারাজ অভিনেত্রী।

Back to top button