বাংলা সিরিয়াল

মাঝরাতে হঠাৎ করে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়, ঘটনার তীব্র প্রতিবাদ জানায় প্রেমিক সব্যসাচী চৌধুরী

আমারা প্রত্যেকে জানি গত দু সপ্তাহ ধরে টানা হাসপাতালে মৃত্যু সঙ্গে কঠিন লড়াই করছেন টেলিভিশনে ছোট বড়দের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তবে গতকাল বুধবার রাতে হঠাৎ এই সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়ে অভিনেত্রীর মৃত্যুর ভুয়ো খবর। আর সেই ভুয়ো খবরের জালে পা দেয় প্রত্যেকেই। একাংশ নেটিজেন মাঝরাতে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর মৃত্যুর খবর পোস্ট করতে থাকে।

আর এই ভুয়ো খবর দেখে সোশ্যাল মিডিয়ায় তীব্র বিরোধিতা করে ওঠে ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচী চৌধুরী। তিনি পোস্ট করেন “আরো একটু থাকতে দাও ওকে, এসব লেখার সময় পরেও পাবে।” উল্লেখ্য অভিনেত্রীর মৃত্যুর এই ভুয়ো খবরে পা দিয়েছিলেন টলিউডের একাংশ অভিনেতা অভিনেত্রীরা। পরে অবশ্য তারা সে সমস্ত পোস্ট ডিলিটও করে দেয়। কিন্তু ততক্ষণে আগুনটা অনেক দূর ছড়িয়ে গিয়েছে।

বর্তমানে এখনো পর্যন্ত ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন। কঠিন লড়াই চালিয়ে যাচ্ছেন মৃত্যুর সঙ্গে। হাওড়ার বেসরকারি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে বর্তমানে ভেন্টিলেটর এবং আয়নোট্রপিক সাপোর্টে রয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর বন্ধু পারমিতা সেনগুপ্ত সোশাল মিডিয়ায় লেখেন, “দয়া করে ভুয়ো খবর ছড়ানো বন্ধ করুন।

ঐন্দ্রিলা এখনও ভেন্টিলেশনে আছে।” এছাড়াও গাঁটছড়া ধারাবাহিকের অভিনেতা অনিন্দ্য লেখেন “সত্যি যাচাই করতে শিখুন। খালি এর ওর স্ট্যাটাস দেখে দিকেই হল?” শ্রুতি দাস লেখেন, “সব মিথ্যা করে বল আমি আছি… এখনও আছি।”

বুধবার দিন সকালে হঠাৎ করে অভিনেত্রীর অবস্থা সংকটজনক হয়ে পড়ে। হার্ট অ্যাটাক আসে অভিনেত্রীর। তারপরে অভিনেত্রীকে CPR দেওয়া হয়েছে। আপাতত ভেন্টিলেশনের সাপোর্টেই রাখা হয়েছে তাকে। নতুন করে অ্যান্টিবায়োটিক চালু করা হয়েছে।

স্ক্যান রিপোর্টে ধরা পড়েছে ব্রেইনের যেই দিক অপারেশন হয়েছে তার উল্টোদিকে রক্ত জমাট বাঁধতে শুরু করেছে ঐন্দ্রিলার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh