বাংলা সিরিয়াল

‘জনপ্রিয় অভিনেত্রীদের শুধু ছোটখাটো কাজে বা দরকার হলেই ডাকা হয় নতুন কোন ধারাবাহিকে তাদেরকে কাজ দেওয়া হয় না এইভাবে তো একদিন তারা হারিয়ে যাবেন’! ঊষসী, দেবাদৃতা, শ্রুতি প্রসঙ্গে ক্ষোভ উপড়ে দিলেন নেটিজেনরা

অনেক সময় দেখা যায় ধারাবাহিকের পরিচিত হিট মুখ গুলোকে ধারাবাহিক শেষ হওয়ার পর বিভিন্ন স্পেশাল অনুষ্ঠান গুলিতে দেখা যাচ্ছে। কিন্তু তাদেরকে নতুন করে কোন ধারাবাহিকে দেখা যাচ্ছে না, এই বিষয়টা সত্যি খুব দুঃখের সেই সব অনুরাগীদের ভক্তদের কাছে। যেমন দেবাদৃতা বসু জয়ী, আলো ছায়া ধারাবাহিকের মতো জি বাংলায় ২ দুটো হিট সিরিয়াল দেওয়ার পর স্টার জলসা কৃষ্ণ ভক্ত মীরা ধারাবাহিক করতে যান।

এই ধারাবাহিকটি ফ্লপ হওয়ার পর তাকে প্রথম সারির কোন চ্যানেলে সেভাবে আর খুঁজে পাওয়া যায়নি। সম্প্রতি শোনা যাচ্ছে যে তিনি সান বাংলায় আলোর ঠিকানা বলে একটি ধারাবাহিকে খুব শীঘ্রই কাজ করবেন। এই ধারাবাহিকের একটি প্রোমো বেরিয়েছে। এরপর কিছুদিন আগে একটি নতুন টিজারে দেখা যায় কালার্স বাংলার মহালয়ার প্রোমতে রয়েছেন দেবাদৃতা অথচ কালার্স বাংলার কোন ধারাবাহিকে তিনি নেই। এই একই কথা খাটে ঊষসী রায় ও শ্রুতি দাস প্রসঙ্গেও।

ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রীদের শুধু ছোটখাটো কাজের জন্য বা স্পেশাল দু একটা প্রোগ্রাম এর জন্য ডেকে আনা হচ্ছে কিন্তু নতুন কোন ধারাবাহিককে তাদের কাজ করা হচ্ছে না এই বিষয়ে একজন নেটিজেন তার ক্ষোভ উপড়ে দিলেন-“জনপ্রিয় অভিনেত্রীদের কী শুধু দরকার হলেই ডাকা হবে শুধু ছোট খাট কাজের জন্য তাদের কী আমরা আর কোন সিরিয়ালে দেখতে পাব না।

আগের বছর আমরা colours Bangla তে উষসী রায় কে দেখতে পেয়েছিলাম অর্থাৎ সবার প্রিয় বকুল।এক সময় তার দাপট ছিল গোটা ইন্ডাস্ট্রিতে তাও তাকে কেন……..এবছর আবার স্টার জলসায় দেখা যাবে তিয়াশা রায় কে অর্থাৎ সবার প্রিয় শ্যামাকে। যে একটা সিরিয়ালের মাধ্যমেই দর্শকদের প্রিয় নায়িকাদের মধ্যে একজন। আবার colours Bangla তে দেখা যাবে দেবাদ্রিতা বসু কে অর্থাৎ সকলের প্রিয় জয়ীকে সে একটা সময় zee তে রাজত্ব করত ।তাছাড়াও শ্রুতি দাসকে দেখা যাবে colours Bangla তে অর্থাৎ সবার প্রিয় নয়ন নয়ন এতটাই জনপ্রিয় তার কথা বলতে হয় না।এরকম চলতে থাকলে তারা একদিন হারিয়ে যাবে সিরিয়ালের জগৎ থেকে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh