বাংলা সিরিয়াল

সাহসী দৃশ্যে অভিনয় থেকে গানের মাধ্যমে সারেগামাপার মঞ্চ কাঁপানো! অভিনেত্রী পাওলি দামের প্রতিভায় হতবাক নেটিজেনরা

অত্যন্ত কম বয়সে টলিউডের অভিনয় জগতে প্রবেশ করেছিলেন অভিনেত্রী পাওলি দাম। এরপর একের পর এক গুরুত্বপূর্ণ সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এমনকি চরিত্রের প্রয়োজনে সম্পূর্ণ নগ্ন অভিনয় করেও বিতর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী। সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’। এবার সেই সিনেমার প্রচারে এসে আরো একবার নতুন করে অবাক করে দিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রসঙ্গত সম্প্রতি এই সিনেমার অন্যান্য কলা কুশলীদের সঙ্গে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপার মঞ্চে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী পাওলি দাম। এবং সেখানেই ‘রাই জাগো’ গানটি গেয়ে সকলকে অবাক করে দিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত সারেগামাপা এমন একটি মঞ্চ যেখানে শুধু বাংলা নয় বরং বাংলার বাইরে থেকেও প্রতিযোগীরা এসে অংশগ্রহণ করেন নিজেদের প্রতিভা প্রদর্শন করার জন্য।

এবার তাদের সামনেই নিজের গানের গলা দিয়ে মুগ্ধ করে দিতে দেখা গিয়েছে অভিনেত্রী পাওলি দামকে। প্রসঙ্গত এ দিন তার গলায় ওই লোকসংগীত শোনার পর অনুগামীদের অনেকেই এক বাক্য স্বীকার করে নিয়েছেন শুধুমাত্র অভিনেত্রী নন বরং গায়িকা হিসেবেও পাওলি দামকে ভবিষ্যতে তারা টলিউডে প্রবেশ করতে দেখতে চান। সব মিলিয়ে এই মুহূর্তে অনুগামীদের থেকে তুমুল প্রশংসা লাভ করছেন অভিনেত্রী।

Back to top button