বাংলা সিরিয়াল

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে দেবুদার অন্য রূপ দেখে হতবাক সকলে, লক্ষ্মী কে গুন্ডাদের হাত থেকে বাঁচিয়ে সকলের চোখে হিরো হলো সে

লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে ধুন্ধুমার পর্ব। ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার ওপরে হামলা করল গুন্ডারা। অন্য জায়গায় গিয়ে সংসার করবে তাতেও শান্তি নেই, সেখানেও হাজির হয়েছে গুন্ডারা। সেখানে গিয়েও মারধর হামলা চালিয়ে যাচ্ছেm এবারের ছুরি দিয়ে ভয় দেখালো লক্ষ্মী কাকিমা কে। আর ঠিক তখনই উপস্থিত লক্ষ্মী কাকিমার হিরো। পেছন থেকে এসে গুন্ডাদের আঘাত করল। আর ওমনি ঘাড়ে হাত দিয়ে গুন্ডারা কুপোকাত।

দেবু কে এইরূপে দেখে স্বয়ং লক্ষী কাকিমা হতবাক। নিজের স্বামীর এইরূপ আগে তিনি কখনই দেখেনি। তবে দেবুর এই সাহসিকতার পরিচয় বাহবা দিয়ে ওঠে পেছন থেকে। সিটি মেরে বাহবা দেয় নিজের স্বামীকে। এদিকে লক্ষী এবং নিজের পরিবারকে বাঁচাতে পেরে হাসি ফুটে দেবুর মুখে। দর্শকেরাও প্রশংসা করেছে দেবুর। এই বয়সে এসেও এত শক্তি সত্যি সত্যি অবাক করে দিয়েছে। আর বিপদের সময় এভাবে হিরোর মত এসে নিজের পরিবারকে বাঁচিয়ে নেওয়া সত্যি প্রশংসনীয়।

বেশ কয়েক মাস হল জি বাংলায় শুরু হয়েছে এই ধারাবাহিক। মহিলার যে একার হাতে সংসার এবং বাইরে দুটোই সামলাতে পারে তাই নিয়ে এই ধারাবাহিক দেখানো হচ্ছে। ধারাবাহিক শুরুর সময় থেকে অনেক দর্শকের পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছে এটি। টিআরপি তালিকাতেও প্রথম ১০ এর মধ্যে রয়েছে।

Back to top button