বাংলা সিরিয়াল

কিডনি পাচারের অভিযোগে গ্রেপ্তার হলো রাধিকার বাবা! রাধিকা কি পারবে নিজের বাবাকে নির্দোষ প্রমাণ করতে? এই লড়াই সে কি পাশে পাবে পোখরাজকে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। এই ধারাবাহিকে রাধিকার পরিবার আর পোখরাজের পরিবারের মধ্যে দীর্ঘ কয়েক বছর ধরে চলা পারিবারিক লড়াই দেখতে পাওয়া যায় অন্যদিকে এই প্রজন্মের দুজন উত্তরাধিকারী রাধিকা আর পোগরাজের মধ্যেও লড়াই চলে, ডাক্তারির পরীক্ষায় কে এগিয়ে থাকবে এই সবের লড়াই। তবে ধারাবাহিক টি যারা দেখেন তারা জানেন পোখরাজ তার বাড়ির অন্য সকলের মত নয় সে রাধিকার পেছনে লাগলেও আসলে তার মনটা খারাপ নয়। তাই ব্যাচেলার্স পার্টিতে রাধিকাকে পোখরাজের বোনেরা নেশা জাতীয় জিনিস প্ল্যান করে খাওয়ালে পোখরাজ‌ই রাধিকাকে সসম্মানে নিজের বাড়ি পৌঁছে দিয়ে আসে। যদিও এর পরিবর্তে তাকে অপমানিত হতে হয় রাধিকার পরিবারের সবাই ভেবে নেয় পোখরাজ এই কান্ডটা ঘটিয়েছে।

এক্কা দোক্কা ধারাবাহিকের নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, অঙ্কিতা শ্রেয়ানের বিয়ের রাত্রে পুলিশ এসে রাধিকা আর অঙ্কিতার বাবার খোঁজ করতে শুরু করে। কিডনি পাচারের ষড়যন্ত্রে তাকে গ্রেপ্তার করা হয়, এরকম একটা কাজ যে রাধিকার বাবা করতে পারে না তা পোখরাজ বুঝে প্রতিবাদ করতে যায়, অন্যদিকে শ্রেয়ান বিয়ের মন্ডপ থেকে উঠে পড়ে এই বিয়ে করবে না বলে। রাধিকা প্রতিজ্ঞা করে সে যেভাবেই হোক বাবাকে নির্দোষ প্রমাণ করবে এই অন্যায় সে কিছুতেই মেনে নেবে না!

এই প্রোমো দেখে দর্শক রীতিমতো আনন্দে লাফাচ্ছেন এই ভেবেছে শ্রেয়ান এর সাথে অঙ্কিতার বিয়েটা হলো না অন্যদিকে বাবাকে নির্দোষ প্রমাণ করতে রাধিকা আর পোখরাজ একসাথে লড়াই করবে! এই লড়াই করতে গিয়ে হয়তো দুজনের নতুন কোন কেমিস্ট্রি শুরু হবে! এই ধারাবাহিকের প্রমাণ দিলে একজন নেটিজেন আবার কমেন্ট করে লিখেছেন, বাবাকে নির্দোষ প্রমাণ করতে গিয়ে আর অন্যায়ের শেষ দেখতে গিয়ে কি পোখরাজের সাথে বিয়ে করতে হবে?- দেখা যাক এক্কা দোক্কায় আগামীতে কি হয় বলবে সময়!

Back to top button