বাংলা সিরিয়াল

এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে উর্মি সাত্যকির মেয়ে বড়ো হয়ে গেছে! গল্প এগিয়ে গেল বেশ কয়েক বছর!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ তে বিগত কয়েকদিন ধরে যা এপিসোড হচ্ছে তা দেখে মানুষ কেঁদে ভাসাচ্ছেন। সমর কাকার ফোন পেয়ে একাই ছুটে যায় উর্মি সত্যি জানতে। সমর কাকা তার বাবার বিষয়ে কি জানে তা জানতে কিন্তু ফল হয় উল্টো আসলে সমর কাকার পুরোটাই প্ল্যান করা ছিল উর্মিকে মেরে ফেলার জন্য। উর্মিকে যখন এরপর গুন্ডারা বীভৎসভাবে লাঠি দিয়ে মারতে থাকে তখন সাত্যকি ছুটে আসে উর্মিকে বাঁচাতে এরপর সাত্যকি আর উর্মি দুজনকেই গুন্ডারা মেরে পুরো আধমরা করে দেয়।

এরপর ধারাবাহিকে দেখানো হয়, যে উর্মি সাত্যকিকে পিঠের ওপর চাপিয়ে কোনোভাবে সেই গুদামের বাইরে বেরিয়ে আসে অত্যন্ত কষ্ট করে। এরপর দেখা যায় যে, উর্মি সুস্থ হয়ে গেলেও সাত্যকি কোমায় চলে যায়! এরপর কি হবে তা ভেবে ভেবে দর্শক যখন অস্থির হয়ে উঠল তখন ধারাবাহিকের নতুন প্রোমো এলো।

এই প্রোমোতে দেখা যাচ্ছে যে উনি সাত্যকির পাশে একটি মেয়ে তিনজনে মিলে একটা স্টেজে উঠেছে এবং তারপরে উর্মিকে কেউ একজন বলছে তার ক্যাবের সাথে ওই ভদ্রলোক ব্যবসা করতে চান এবং তাকে এক কোটি টাকা দিচ্ছেন। প্রোমতে আরো দেখা যাচ্ছে সাত্যকি একটা স্টিকের সাহায্যে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছে। এরপর সবাই যখন ভাবতে থাকে যে এই ধারাবাহিক হয়তো অনেক কয়েক বছরের লিপ নিয়েছে আর এই মেয়েটি হয়তো উর্মি আর সাত্যকির সন্তান। তখন সকলকে অবাক করে এই ধারাবাহকে নতুন প্রোমোটি পুরোটা দেওয়া হয়। যেখানে দেখা যায় উর্মি ট্যাক্সি ড্রাইভারি করে কতগুলো স্কুলের বাচ্চাদেরকে তাদের স্কুলে নামাচ্ছে আর তাদের মধ্যেই একটি বাচ্চা হলো এই মেয়েটি যে উর্মিকে বলে আজ তোমার জন্য একটা সারপ্রাইজ আছে চলো আমার অনুষ্ঠানে এবং স্কুলের সেই অনুষ্ঠানে সেই সবার সামনে বাচ্চা মেয়েটি বলে আমি উর্মি আন্টির মতো ট্যাক্সি ড্রাইভার হতে চাই। এরপর দেখা যায় সেই অনুষ্ঠানেরই একজন উর্মিকে ডেকে নিচ্ছে তার সাথে ব্যবসা করবার জন্য।

আসলে দর্শককে চমকে দেওয়ার জন্য প্রথম দিকের অংশটুকু বাদ দিয়ে আপলোড করা হয়েছিল যার কারণে দর্শকরা ভেবেছিলেন এটি হয়তো উর্মি সাত্যকির সন্তান। কিন্তু পরে পুরোটা আপলোড করলে মেয়েটির মুখে আন্টি কথাটি শুনে সবাই বুঝতে পারে সত্যিটা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button