বাংলা সিরিয়াল

‘এক্কেবারে জবার নকল করেছে’! কাঁচি দিয়ে উর্মির বোম ফাটা আটকানো দেখে হাসির রোল নেটদুনিয়ায়! তুমুল ভাইরাল ‘এই পথ যদি না শেষ হয়’ এর নতুন পর্ব

একসময় জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বললেই উঠে আসতো ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটির নাম। তবে এই মুহূর্তে ধারাবাহিকটির জনপ্রিয়তা ক্রমশ নামছে। যে কারণে ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে এমন কথাও জানতে পেরেছিলেন অনুগামীদের একটি বড় অংশ।

তবে এবার নতুন করে ধারাবাহিকের একটি পর্ব ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো হাসির রোল উঠেছে অনুগামীদের মধ্যে। কারণ সম্প্রতি ধারাবাহিকের একটি দৃশ্যে তারা দেখতে পেয়েছেন গাড়ির মধ্যে রাখা একটি বোমের তার কাঁচি দিয়ে কাটতে চলেছেন ধারাবাহিকের নায়িকা উর্মি।

বলাই বাহুল্য এই দৃশ্য এই প্রথম নয় বরং এর আগেও ‘কে আপন কে পর’ ধারাবাহিকে দেখতে পেয়েছিলেন দর্শকরা। সেখানে ধারাবাহিকের নায়িকা জবাকে কাঁচি দিয়ে বোমা ফাটা আটকাতে দেখতে পেয়েছিলেন বাংলা ধারাবাহিকের দর্শকরা। ফলস্বরূপ এই দৃশ্য দেখার পর তারা মনে করছেন হুবহু ‘কে আপন কে পর’ ধারাবাহিক থেকে তুলে আনা হয়েছে এই দৃশ্য।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে অনুগামীদের মধ্যে। তারা জানিয়েছেন এ ধরনের অবাস্তব দৃশ্য দেখানোর থেকে নির্মাতাদের উচিত ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করে দেওয়া। তবে এখনো গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেনি নির্মাতাদের কেউই।

Back to top button