বাংলা সিরিয়াল

ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে নিজের নাচের প্রতিভা দেখালেন সুপারস্টার রুক্মিণী মৈত্র! প্রতিযোগী ঋতিকার সাথে অভিনেত্রীর নাচ দেখে মুগ্ধ নেটদুনিয়া

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া জনপ্রিয় অনুষ্ঠান গুলির মধ্যে একটি হল ডান্স ডান্স জুনিয়র। বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা প্রতিভাবান নৃত্যশিল্পীরা যোগদান করেছেন ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে। এখানেই বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে টলিউড সুপার স্টার অভিনেতা দেব এবং জনপ্রিয় দুই টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং মনামী ঘোষকে।

তবে প্রথম থেকেই অভিনেত্রী রুক্মিণী মৈত্রের উপস্থিতি নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছিল দর্শকদের অনেককেই। কারণ হিসেবে তারা জানিয়েছিলেন শুধুমাত্র দেবের প্রেমিকা হিসেবেই হয়তো এই অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত হওয়ার সুযোগ পেয়েছেন তিনি।

তবে এবার এই অনুষ্ঠানের নতুন পর্বে নিজের নাচের প্রতিভা দেখিয়ে দর্শকদের মুগ্ধ করে দিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে এই অনুষ্ঠানের অন্যতম প্রতিযোগী ঋতিকার সঙ্গে ধুম সিনেমার গানের তালে কোমর দোলাচ্ছেন অভিনেত্রী।

পাশাপাশি বিচারকের আসন থেকে তাকে উৎসাহ দিতে দেখা গিয়েছে টলিউড সুপার স্টার অভিনেতা দেবকে। বলাই বাহুল্য এদিনের ভিডিও দেখার পর অনুগামীদের একটি বড় অংশ অভিনেত্রীর নাচের প্রতিভা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন। তারা জানিয়েছেন অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী তার নাচের প্রতিভা অনন্য উপায়ে উপস্থাপন করেছেন ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে।

Back to top button