বাংলা সিরিয়াল

উর্মির চেষ্টায় কোমা থেকে জ্ঞান ফিরে উঠে বসলো সাত্যকি! ‘এভাবেই সিরিয়ালে গল্পের গরু গাছে ওঠে’!-এই পথ যদি না শেষ হয় এপিসোড নিয়ে শুরু হল ট্রোলিং!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। এই ধারাবাহিকে কিছুদিন আগে দেখা গেছে যে সমর কাকা প্ল্যান করে দেখে এনেছে উর্মি কে। উর্মিকে সে ফোন করে জানায় যে, সে তার বাবার সম্পর্কে কিছু জানে যা তাকে বলতে চায়। এরপর উর্মি যখন একা একা সেই ডেরাতে যায় তখন সে বোঝে এই পুরোটাই একটা ষড়যন্ত্র সমর কাকার। সমর কাকা তার গুন্ডাদের দিয়ে উর্মিকে প্রচন্ড মারধর করে।

কিছু একটা গন্ডগোল আছে বুঝতে পেরে উর্মির পিছু পিছু এসে ছিলো সাত্যকিও। এরপর উর্মিকে মাঠে দেখে এসে ছুটে যায় আর গুন্ডাদের খপ্পরে পড়ে যায় সেও। গুন্ডারা উর্মি আর সাত্যকিকে লাঠি দিয়ে পেটাতে থাকে যাতে তারা মরে যায়। এরপর তাদের দুজনকে মৃত ভেবে তারা সেখানে ছেড়ে পালিয়ে যায়।

গুন্ডারা চলে গেলে উর্মি নিজের কাঁধে করে সাত্যকিকে তুলে নিয়ে বাইরে আসে এবং তারপর দুজনকে হাসপাতালে ভর্তি করা গেলে দেখা যায় উর্মি মোটামুটি ঠিক হলেও সাত্যকি কোমায় চলে গিয়েছে। এরপর ধারাবাহিকে দেখানো হয় যে উর্মির চেষ্টায় জ্ঞান ফিরে সাত্যকির! আর সে উঠে বসে বিছানায় এই ঘটনা নিয়ে ট্রোলিং শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর আগে যখন উর্মিকে মামনি বিষ খাইয়েছিল এবং উর্মি কোমায় চলে গিয়েছিলো তখন‌ও দেখা গিয়েছিল সাত্যকির চেষ্টায় উর্মির ঞ্জান ফিরছে আর এই বার সাত্যকির ক্ষেত্রে দেখা গেল উর্মির চেষ্টায় তার জ্ঞান ফিরলো আর অন্যের জন্য এসে সমস্ত কষ্টকে উপেক্ষা করে উঠে দাঁড়ালো। এই বিষয়গুলি নিয়ে সোশ্যাল মিডিয়ার ট্রোলিং শুরু হয়েছে কারণ বাস্তবে এমনটা হয় না। মানুষ জন বলতে শুরু করেছেন যে এভাবেই গল্পের গরু গাছে ওঠে!

Back to top button