বাংলা সিরিয়াল

প্রাণ বাঁচাতে প্রাণ সংশয় হবে উর্মীর! সবকিছুতে আগ বাড়িয়ে সরকার পরিবারকে বাঁচাতে গিয়ে এবার নিজের প্রাণটাই চলে যাবে তার! ভয়ংকর প্রোমো দেখে শিউরে উঠলেন নেটিজেনরা

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’।‌ এই ধারাবাহিকে উর্মি ও সাত্যকির রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। এছাড়াও ধারাবাহিকে সরকার পরিবারের যৌথ গল্প সকলের আকর্ষণের বিষয় হয়ে উঠেছে। সম্প্রতি দেখানো হচ্ছে ভিকি ও রিনির বিয়ে হচ্ছে, অন্যদিকে মুমুর সাথে তার প্রেমিকের বিয়ে হচ্ছে। কিন্তু এই বিয়ের মধ্যেও অনেক রকম কন্সপিরেসি লুকিয়ে আছে। রিনি এই বিয়েটা করেছে শুধুমাত্র উর্মির ক্ষতি করার জন্য আর রিনি উর্মির শত্রু জেনেই ভিকির মা মামনি এই বিয়েটা মেনে নিয়েছে। বিয়ে তো মিটে গিয়েছে কিন্তু বিয়ের পর থেকেই আর খোঁজ পাওয়া যাচ্ছে না রিনির।

সাম্প্রতিক কালের প্রোমো বলছে বিয়ের পর ঝড় নেমে আসবে সরকার বাড়িতে।‌ বিয়ে মিটতেই কর্পূরের মত নিখোঁজ হয়ে যায় রিনি। এরপর সরকার বাড়িতে পুলিশ আসে, তারা অভিযোগ করে সরকার পরিবারের লোকজন রিনিকে গুম করেছে। নিজের পরিবারকে নির্দোষ প্রমাণ করতে রিনিকে খুঁজতে বেরিয়ে পড়ে উর্মি সাত্যকি। এরপর প্রোমোতে দেখা যায় একটি গুদাম ঘরে মুখ বন্ধ করে রিনিকে রাখা হয়েছে, যা দেখে উর্মি ছুটে যায়।

এরপর উর্মির গলায় ছুরি ধরে বসে মামনি, এই প্রোমোর ট্যাগলাইন হয়েছে ‘প্রাণ বাঁচাতে প্রাণ সংশয়’- সত্যি কি রিনিকে বাঁচাতে উর্মির প্রাণ যাবে? নাকি ঊর্মিকে বাঁচাতে গিয়ে প্রাণ সংকটে হবে সাত্যকির? ভিকি কি কোনদিনও জানতে পারবে তার মায়ের এই আসল রূপটা? কী হবে ধারাবাহিকে টান টান উত্তেজনা শুরু হয়েছে এই প্রোমোকে ঘিরে। সকল প্রশ্নের উত্তর পেতে গেলে অবশ্যই দেখতে হবে এই পথ যদি না শেষ হয়। আগামী ১৪ থেকে ১৮ জুলাই দেখানো হবে এই এপিসোড জি বাংলার পর্দায় রাত্রি নটায়।

Back to top button