বাংলা সিরিয়াল

‘তাই ভাবতাম এত বিশ্রী অভিনয় নিয়ে কী করে চান্স পেলো! রাজ চক্রবর্তীর ভাগ্নি বলেই চান্স পেয়েছে’, সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড হলেন অভিনেত্রী সৃষ্টি পান্ডে! উঠল নেপোটিজমের অভিযোগ

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী সৃষ্টি পান্ডে। এই ধারাবাহিকের ডোনার চরিত্রে অভিনয় করেন তিনি। এই ধারাবাহিকের নায়ক অরিন্দমের বোনের মেয়ে তিনি, তবে এটি তার প্রথম অভিনয় নয় এর আগে ফেলনা ধারাবাহিককে অভিনয় করেছিলেন সৃষ্টি। এই দুটি ধারাবাহিকই রাজ চক্রবর্তীর প্রযোজিত ধারাবাহিক আর রাজ চক্রবর্তীর ঘনিষ্ঠ আত্মীয় হলেন সৃষ্টি।

কিছুদিন আগে একটি আর্টিকলে প্রকাশ পায় যে রাজ চক্রবর্তী সাথে তার কী সম্পর্ক। ‌তারপরই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়নের সৃষ্টি হয়। সেই আর্টিকেলে লেখা হয়েছিল যে টলিউডের পরিচালক প্রযোজক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর ভাগ্নি সৃষ্টি পান্ডে। শুভশ্রী চক্রবর্তী সম্পর্কে সৃষ্টি র মামী হন। এই খবর দেখবার পর সবাই মিলে এখানে নেপোটিজমের বিষয় নিয়ে চলে আসেন। এই খবর প্রকাশ্যে আসার পর খবরের কমেন্ট বক্সে অভিনেত্রীর অভিনয় নিয়ে তুলোধনা করতে শুরু করেন। তাদের বক্তব্য, সৃষ্টি একেবারেই অভিনয় করতে পারেন না নেপোটিজিয়ামের চক্করে পরেই তিনি চান্স পেয়েছেন।

একজন নেটিজেন লিখেছেন, রাজ চক্রবর্তী শালি, শ্বশুর ভাগ্নি সবাইকে দিয়েই অ্যাক্টিং করায়। আবার আর একজন লিখেছেন,“ রাজ চক্রবর্তীর ভাগ্নি বলেই চান্স পেয়েছে ওই চেহারা আর অভিনয় নিয়ে।” একজন আবার অভিনেত্রীর অভিনয়ের বিষয় নিয়ে আক্রমণ করে লিখেছেন যে, “তাই ভাবতাম এত বিশ্রী মেয়েটা এখানে কি করে এলো! এই মেয়েটা বড় বিশ্রী আর অভিনয় জঘন্য। কার এনার প্রশংসা করেছেন ভগবান জানে। হয়ত ওনার আত্মীয়-স্বজনেরাই করেছেন।”

একজন নেটিজেন আবার লিখেছেন,“ অভিনয় আর চেহারার প্রয়োজন নেই উনি রাজ চক্রবর্তীর ভাগ্নে এটাই ওনার জন্য যথেষ্ট।” কেউ আবার লিখেছেন,“ অচল টাকাকে চালানোর চেষ্টা করছে।”

Back to top button