বাংলা সিরিয়াল

নাটকীয় মোড় আসতে চলেছে এক্কাদোক্কা ধারাবাহিকে! একদিকে রাধিকাকে গুন্ডাদের হাত থেকে বাঁচালো পোখরাজ অন্যদিকে কোর্টে কুশলের পাশে দাঁড়ালো পোখরাজের বাবা! কি হতে চলেছে আগামী পর্বে? উত্তেজনায় পারদ ভাঙছে দর্শকদের

বর্তমান সময়ের স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা(Ekka Dokka)। সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulick)এবং সোনামণি সাহা(Sonamoni Saha)র জুটি দর্শকদের যে ভীষণ পছন্দ হয়েছে তা আর নতুন করে বলার নয়। ধারাবাহিকের শুরু থেকে পোখরাজ এবং রাধিকার দুষ্টু মিষ্টি ঝামেলা বেশ উপভোগ করতেন দর্শক।

তবে যত সময় পেরিয়েছে তাদের সম্পর্ক ক্রমেই প্রেমের দিকে এগিয়েছে। বিয়ে হয়েছে তাদের। আর তারপর থেকেই যাবতীয় সমস্যার শুরু। রাধিকাকে কোনদিনই পোখরাজের পরিবার মেনে নেয় নি। কারণ রাধিকা তাদের প্রতিপক্ষ পরিবারের মেয়ে। স্বাভাবিকভাবেই মানসিক এবং দৈহিক নির্যাতন শুরু হয় তার ওপর।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন একটার পর একটা এমন ঘটনা ঘটে গিয়েছে যার ফলে রাধিকা এবং পোখরাজের দূরত্ব বেড়ে চলে যায়। এর আগে রাধিকা বাবাকে নির্দোষ প্রমাণ করার জন্য পোখরাজের মেজ কাকিমার ঘরে ঢুকে যাবতীয় প্রমাণ জোগাড় করলে তার ওপর গয়না চুরির অপবাদ দেয় পোখরাজের পরিবার। শুধু তাই নয় তাকে পুলিশের হাতে পর্যন্ত তুলে দেওয়ার জন্য প্রস্তুত হয়। পোখরাজও সেই সময় রাধিকার পাশে না দাঁড়িয়ে নিজের বাড়ির লোকের পাশে দাড়ায়। তাকে বাপের বাড়ি দিয়ে এসেছে। তাদের সম্পর্ক এখন ডিভোর্সের দিকে।

এরই মাঝে এসেছে এক নয়া টুইস্ট। নিজের বাবার স্বপক্ষে যাবতীয় প্রমাণ জোগাড় করে রাধিকা নিজের বাবাকে নির্দোষ প্রমাণ করবেই। আসন্ন পর্বে দেখা যাবে রাধিকা সেই তথ্যগুলি নিয়ে কোর্টের পথে রওনা দিলে কিছু গুন্ডা তাকে আক্রমণ করে। সেই সময় পোখরাজ এসে গুন্ডাগুলিকে মেরে রাধিকাকে বাঁচায়। আর উল্টোদিকে পোখরাজের বাবাকে কোর্টে সওয়াল জবাব করা হলে তিনি রাধিকার বাবা কুশলের হয়ে কথা বলেন।

সবার সামনে দাঁড়িয়ে বলেন যারা কুশল স্যারকে ফাঁসানোর জন্য তাদের বাড়িতে ওই টাকাগুলো রেখেছিল তাদের রাধিকার বাড়িতে অবাধ যাতায়াত ছিল। এই কথা শোনার পর থেকেই পোখরাজের কাকারা ভয় পেয়ে যেতে থাকে। বোঝাই যাচ্ছে চরম টানটান উত্তেজনার পর্ব আসতে চলেছে এক্কা দোক্কা ধারাবাহিকে। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে কবে আসল দোষীরা শাস্তি পাবে। এবং পোখরাজ আর রাধিকার মধ্যে যাবতীয় ভুল বোঝাবুঝি মিটে আবার একসঙ্গে হবে তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh