বাংলা সিরিয়াল

‘ডোনা রান্নাঘরে ঢোকেনা’! রান্নাঘরে ঢোকে না বউ! দাদাগিরির মঞ্চে স্ত্রীয়ের কীর্তি ফাঁস করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, ডোনার কান্ডে হতবাক নেটিজেনরা

সৌরভ গঙ্গোপাধ্যায় খাদ্যরসিক। আমিষ নিরামিষ বিভিন্ন রকম খাবার খেতে মহারাজ খুবই পছন্দ করেন একথা তার অনুগামীদের সকলেরই জানা। তবে স্ত্রী ডোনা গাঙ্গুলীর হাতের কোন খাবারটা তার বেশি পছন্দ এই প্রশ্ন তাকে দাদাগিরির মঞ্চে সরাসরি ছুঁড়ে দিয়েছিলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। সাধারণত এ ধরনের ব্যক্তিগত প্রশ্ন সৌরভ এড়িয়ে যান। কিন্তু সেদিন তিনি প্রকাশ করেছিলেন অনেক ব্যক্তিগত পারিবারিক কথা।

অনুগামীদের অবাক করে দিয়ে তিনি জানিয়েছিলেন ডোনা গাঙ্গুলী কখনো রান্নাঘরেই যান না। যা শুনে মঞ্চে দাঁড়ানো অন্যান্য সেলিব্রিটি প্রতিযোগিতা যেমন সব্যসাচী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী এবং পরমব্রত চট্টোপাধ্যায়ের মত অভিনেতারাও হতবাক হয়ে গিয়েছিলেন।

পাশাপাশি মজার ছলে সৌরভ জানিয়েছিলেন আরো অজানা তথ্য। একবার নিজের নাচ নিয়ে সাক্ষাৎকার দিতে গিয়ে ডোনাকে এক সংবাদমাধ্যমে বলতে হয়েছিল রান্নার রেসিপি। কিন্তু পরে সৌরভ জানতে পারেন ডোনা নন বরং সৌরভের রান্নার মাসিই গুছিয়ে বলে দিয়েছিলেন রান্নার রেসিপি।

বলাই বাহুল্য গঙ্গোপাধ্যায় পরিবারের এই অজানা তথ্য সামনে আসতেই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে নেটিজেনদের একাংশের বক্তব্য ডোনার পরিচয় শুধুমাত্র সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী নয়। বরং ডোনার নিজের স্বতন্ত্র পরিচয় রয়েছে। তাই রান্না ঘরে না ঢুকলে ডোনার পক্ষে এমন কিছু ক্ষতি হয়ে যাবে না এমনটাই মনে করছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

Back to top button