টলিউড

এক সন্তানের মা হওয়ার পরেও এত ফিট! কিভাবে নিজেকে ফিট রাখছেন সিক্রেট ফাঁস করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

কোয়েল মল্লিক, সকলের প্রিয় বাংলা সিনেমা জগতের কুইন তিনি। নৃত্য থেকে অভিনয় সবেতেই সমান পারদর্শী তিনি। অভিনেতা জিৎ এর সাথে বহু সিনেমা করে দর্শকের মনের অন্দরমহলে বাস করছেন তিনি ।

তার অভিনীত বেশ করেছি প্রেম করেছি, শুভদৃষ্টি, বন্ধন, নাটের গুরু, প্রেমের কাহিনী, মিনিস্টার ফাটাকেষ্ট, সাত পাকে বাঁধা বহুল জনপ্রিয়তা অর্জন করেছিল। এছাড়াও জনপ্রিয়তা অর্জন করেছিল দক্ষিণী ছবির রিমেক অরুন্ধতী সিনেমা টি। অনেক দর্শকের মধ্যে অরুন্ধতীর চরিত্রের জন্য কোয়েল ব্যতীত কাউকেই ভালো লাগতো না সেখানে।

২০১৩ এর পয়লা ফেব্রুয়ারি তিনি নিসপাল সিং এর সাথে সাত পাকে বাঁধা পড়েন। তারপরই বাংলা ইংরেজি থেকে মুখ ঘুরিয়ে নিয়েছেন তিনি, রুপালি জগত ছেড়ে সাংসারিক জীবন দিয়েছিলেন তিনি। তারপর তাদের এক ছোট সন্তান হয়।

কিন্তু তার পরেও তিনি তার শরীরে জমতে দেননি অতিরিক্ত মেদ, নিজেকে ফিট রেখেছেন বরাবর। অতিরিক্ত মেদ জমার ব্যাপারে যথেষ্ট সচেতন তিনি, শরীরকে ফিট এবং ঠিক রাখতে তিনি বেশ কিছুদিন ধরেই যোগ ব্যায়ামের ভিডিও পোস্ট করেন তার ইনস্টাগ্রাম সোশ্যাল মিডিয়া একাউন্টে।

একটি বিশেষ ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে একসাথে বেশ কয়েকটি যোগ ব্যায়াম করছেন এবং এই ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন ‘ সব অসুখ ও বিয়োগ, ইয়োগা হোক লাইফ এ যোগ Can you guess the asans?’ এছাড়াও ভিডিওটিতে তিনি তার সকল দর্শক এবং অনুরাগীদের উদ্দেশ্যে বলেছেন ‘ wishing all a very very very happy international yoga day ‘.

তার কমেন্ট বক্সে অনুরাগীদের শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গেছে। তার সাথে অনুরাগীরা হত্যাকে সব সময় এরকমই ফিট থাকার জন্য আবেদন করেছেন। কিছু অনুরাগীর মতে তিনি এখন যে ধরনের সিনেমা করছেন এই ধরনের সিনেমায় তাকে খুবই মানায় এ রকমই কাজ করে যেতে বলছেন অনুরাগীরা। ভিডিওর শেষে কোয়েল মল্লিক আরো একবার তার দর্শক এবং অনুরাগীদের স্ট্রে ফিট থাকার বার্তা দিয়ে গেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button