বাংলা সিরিয়াল

প্রয়োজনের থেকে বেশি ব্যস্ত দোলন! সময় নেই ৭৮-এর তরুণ দীপঙ্কর দে’র জন্য! নিজেকে একা লাগে অভিনেতার! দ্বিতীয় স্ত্রী দোলনের প্রতি জমে রয়েছে রাগ

বছর তিনেক আগে কাগজে-কলমে সই করে বিয়ের পর্ব সেরেছিলেন দীপঙ্কর দে(Dipankar Dey) এবং দোলন রায়(Dolon Roy)। যদিও তাদের সম্পর্কের বয়স ২৭ বছর। ২৪ বছর একসঙ্গে থাকার পর অবশেষে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন দুজনে। বাইপাসের ধারে উনিশ তলা একটি ফ্ল্যাটে একসঙ্গে থাকেন দুজনে। তবে শুরুর দিকে ইন্ডাস্ট্রিতে তাদের প্রেম নিয়ে কম চর্চা হয়নি।

সময়টা আড়াই দশক। বাবার বয়সী এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন ২৪ এর দোলন। দীপঙ্কর ততদিনে বিবাহিত। রবি ঘোষের নাটকের দলে কাজের সূত্রে আলাপ হয়েছিল দুজনের। সেখান থেকেই প্রেম। তবে টিটোদার সঙ্গে প্রেমের সম্পর্ক সামনে আসার ভয় একটা সময় টেলিভিশন ছেড়ে ছিলেন তিনি। যদিও পরবর্তীকালে বুড়ো আঙ্গুল দেখিয়ে এই অসমবয়সী প্রেম দুরন্ত গতিতে এগিয়ে নিয়ে গেছেন দুজনে। কিন্তু হঠাৎ করে বউয়ের ওপর অভিমান দীপঙ্করের।

বছর ৭৮ এর এই তরুণ দীপঙ্কর এখন খুব বেশি ১৫ দিন কাজ করেন। ক্যানিংয়ের মিনু ধারাবাহিকে রয়েছেন তিনি। অন্যদিকে তার স্ত্রী ‘আলোর ঠিকানা’ এবং ‘টুম্পা অটোওয়ালি’তে কাজ করছেন চুটিয়ে। স্বাভাবিক ভাবী একটু বেশি সময় ব্যস্ত তিনি। ঠিকমতো সময় দিতে পারছেন না সংসারে। আর এই নিয়েই অসন্তুষ্ট দীপঙ্কর দে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রবীণ শিল্পী জানিয়েছেন,’ ও এত কাজে ব্যস্ত থাকে আমার একাকী লাগে। খালি মনে হয় ও যদি থাকতো। একটু সুখ দুঃখের গল্প করতে পারতাম’। অভিযোগ অস্বীকারের জায়গা নেই ২৬ বছরের ছোট স্ত্রীর। তবুও যতটা সময় সম্ভব স্বামীর পাশেই থাকার চেষ্টা করেন তিনি।

৭৮ বছর বয়সে পৌঁছেও অভিনয় থেকে অবসর নেওয়ার কথা ভাবছেন না দীপঙ্কর। জানিয়ে দিয়েছেন,’ সারাদিন বাড়িতে থেকে কি করব? আর যেভাবে জীবনযাত্রায় ব্যয় বেড়েছে সেই টাকাটা তো রোজগার করতে হবে’? তবে এই বয়সেও ভোজন রসিক দীপঙ্কর দে। চপ কাটলেট ছাড়া দিন কাটেনা। প্রেম নিয়ে এখনো ওল্ড স্কুল চিন্তাভাবনা তার। তুই তোকারিতে প্রেম হয় না। বন্ধুত্ব হয়।

তবে এটা একেবারেই মানেন না দোলন। বলে বসলেন,’ তোমার বয়সে এটা মানতে পারছ না’। তবে একেবারেই রাজি নয় দীপঙ্কর। জানিয়েছেন,’ ওসব লোক দেখানো ফ্যাশন প্রেম নয়’। তবে দীর্ঘ বছরের ইনিংসে সফল পার্টনারশিপের রহস্য বলতে মুচকি হেসে বললেন,’ নিঃস্বার্থ ভালোবাসা আর সেক্রিফাইস’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh