বাংলা সিরিয়াল

জয় বাংলা সিরিয়ালের জয়! উড়ন্ত সিঁদুর, নিজেকে বিয়ে সব অতীত, এখন নতুন ট্রেন্ড এক মন্ডপে দুই বউ বসে পাশাপাশি! তবে বর একটাই, ছকভাঙা গল্প বাঁধ ভাঙছে দর্শকদের সহ্যের

সাপ খোপ নিয়েও যে সিরিয়াল রোমান্টিক সিরিয়াল বানানো যায় এটা স্টার জলসা(Star Jalsha) করে দেখালো। যদিও এর আগে হিন্দি ধারাবাহিক দেখিয়ে দিয়েছে। তবে বাংলায় স্টার জলসা সেদিক থেকে এগিয়ে গেল। কিছুদিন আগেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক পঞ্চমী(Panchami)। দেবতাকে কেন্দ্র করে গড়ে উঠেছে ধারাবাহিকের প্রেক্ষাপট।

এখানে পঞ্চমী এক ইচ্ছাধারী নাগিন। যদিও প্রথমদিকে অনেকেই ভেবেছিলেন কেমন ভাবে এগোবে গল্প। তবে বর্তমানে ভিন্ন স্বাদের ধারাবাহিককে সাদরে গ্রহণ করেছেন দর্শক। ভালো মতোই টিআরপি কুড়িয়ে নিচ্ছে এই ধারাবাহিক। তবে এই সমস্ত আজগুবি গল্পের কারণে মাঝেমধ্যে ট্রোলিং এর শিকার হতে হচ্ছে পঞ্চমীকে।

মাঝেও দর্শক ভালোভাবেই উপভোগ করছেন। বর্তমানে গল্প এসেছে এক নতুন টুইস্ট। যা দেখে দর্শকরা রীতিমতো ধন্দে পড়ে গিয়েছেন। কারণ দেখা যাচ্ছে একসঙ্গে আবার দুজনকে বিয়ে করছে। যা নিয়ে দর্শকরা নিজেদের মধ্যে কথাবার্তা শুরু করে দিয়েছে।

পঞ্চমী ইচ্ছাধারী নাগিন আর চিত্রা হলো কালনাগিনী। আসলে পঞ্চমীকে পাঠানো হয় তার মায়ের প্রতিশোধ নেওয়ার জন্য কিন্তু পঞ্চমী সে সব কিছু করেনা। তাই চিত্রা এসেছে সেই প্রতিশোধ নিতে। অন্যদিকে পঞ্চমীর মনে মনে কিঞ্জলের প্রতি একটা দুর্বলতা তৈরি হয়েছে। তার প্রমাণ পঞ্চমী নিজেই বেশ কয়েকবার দিয়েছে। যেমন চিত্রার হাতে কিঞ্জলের মেহেন্দি দেখে বেজিরূপ ধারণ করে সেই মেহেন্দি ঘেঁটে দিয়েছে।

আর সেটা কিঞ্জল দেখেছে। এরপর কিঞ্জল সরাসরি পঞ্চমীকে জানায় সে কেন এত মজা পাচ্ছে যখন সে তার নিজের সমস্ত অধিকার ছেড়ে দিয়েছে। আর তাদের এই ভালোবাসার অভিমানের জালে কনফিউজ দর্শক। তারা বুঝতেই পারছেন না কি হচ্ছে। এর মাঝেই দেখা যাচ্ছে যেখানে কিঞ্জলের বউয়ের সাজে সাজা চিত্রাকে সিঁদুর পড়াচ্ছে আবার পঞ্চমীকেও সিঁদুর পড়াচ্ছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh