বাংলা সিরিয়াল

ডান্স ডান্স জুনিয়রের মধ্যে খোকাবাবু গানের সঙ্গে দেব এবং প্রসেনজিতের অসাধারণ পারফরমেন্স, একই মঞ্চে দুই সুপারস্টারের নাচ দেখে মুগ্ধ দর্শক

দেব এবং প্রসেনজিৎ টলিউডের দুই অন্যতম সুপারস্টার। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে আমরা কয়েক দশক ধরে টলিউডে রাজত্ব করতে দেখতে পাচ্ছি। একের পর এক হিট সিনেমাতে তিনি দর্শকদের মন জিতে আসেন বরাবর। এখনো পর্যন্ত তিনি টলিউডের শ’খানেক ছবি করেছেন।

অন্যদিকে দেব, টলিউডে তার বয়স নেহাতই কম নয়। দেখতে দেখতে বেশ কয়েক বছরের টলিউডের কাটিয়ে ফেললেন অভিনেতা। তার ঝুলিতেও রয়েছে একাধিক সুপার হিট ছবি সেটা আমরা অনেকেই জানি। আর এবারে এই দুই সুপারস্টার নাচের মঞ্চ একসাথে মাতিয়ে তুলল।

সম্প্রতি ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চের একটি ভিডিও স্টার জলসার অফিসিয়াল ফেসবুক পেজের তরফ থেকে শেয়ার করা হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সুপারহিট ছবির জনপ্রিয় গানের সঙ্গে নাচ করছে দেব এর পরেই গ্র্যান্ড এন্ট্রি হয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর।

এরপরে দেব এবং প্রসেনজিৎ দুজনকে খোকাবাবু গানের সঙ্গে নাচতে দেখা যায়। দেব এবং প্রসেনজিতের এই যুগলবন্দী দর্শকদের বেশ পছন্দ হয়েছে। দুই সুপারস্টারকে একই মঞ্চে একসঙ্গে নাচতে দেখে দর্শকেরা তো বেজায় খুশি। সম্ভবত প্রসেনজিৎ তার ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র প্রচারেই এসেছে স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে।

প্রসেনজিৎ এবং দেবের নাচের ওই ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করা মাত্রই হাজার হাজার দর্শক ভিডিওটি পছন্দ করেছেন এবং ভিডিওতে কমেন্ট বক্সে অসংখ্য কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন দর্শকেরা। নিজেদের পছন্দের দুই অভিনেতাকে একসঙ্গে দেখে তো বেজায় খুশি।

Back to top button