বাংলা সিরিয়াল

‘ক্যাসেটের দোকান থেকে গান শুরু করে জি বাংলা ‘সারেগামাপা’র মঞ্চে পৌঁছালেন বাঁকুড়ার গায়ক দীপ! তার কণ্ঠে মুগ্ধ সঙ্গীতপ্রেমীরা

দীর্ঘদিন পর আবার ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘সারেগামাপা’কে। গোটা বাংলা জুড়ে তুমুল উন্মাদনা রয়েছে এই রিয়েলিটি শোটিকে নিয়ে। এবার সেই মঞ্চেই মাতিয়ে দিতে দেখা গেল বাঁকুড়া থেকে উঠে আসে জনপ্রিয় গায়ক দীপ চ্যাটার্জিকে। এদিন তার পারফরম্যান্স দারুন ভাইরাল হয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে।

এদিন ‘সারেগামাপা’র মঞ্চে সাফল্য পাওয়ার পর বাঁকুড়ার গায়ক দীপ জানিয়েছেন ক্যাসেটের দোকান থেকে গান শুরু করেছিলেন তিনি। সেখান থেকে জি বাংলার এই জনপ্রিয় অনুষ্ঠানের মঞ্চে পৌঁছাতে পেরে চ্যানেল কর্তৃপক্ষকে ধন্যবাদ দিতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত এ দিন তার কন্ঠে সুপ্রশংসা করতে দেখা গিয়েছে সারেগামাপার অন্যতম বিচারক শাস্ত্রীয় সংগীত বিশেষজ্ঞ পন্ডিত অজয় চক্রবর্তীকে। দীপ চ্যাটার্জীর পরিষ্কার গলা শুনে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি। পাশাপাশি দিন দর্শক আসনে দেখতে পাওয়া গিয়েছে গায়কের মাকে।

তিনিও ছেলের এই সাফল্যে দারুন আনন্দ প্রকাশ করেছেন। প্রসঙ্গত এবারের সারেগামাপার মঞ্চে বিচারক হিসেবে দেখতে পাওয়া যাবে শান্তনু মৈত্র, রিচা শর্মার মতো জনপ্রিয় ব্যক্তিত্বদের। পাশাপাশি গুরু হিসেবে রয়েছেন রাঘব চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী থেকে শুরু করে জোজো মুখোপাধ্যায়ের মত প্রতিভাবান গায়ক গায়িকারা। এবার সেখানেই তাদের মন জয় করে নিতে দেখা গেল গায়ক দীপ চ্যাটার্জীকে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button