বাংলা সিরিয়াল

ব্যর্থ হয়েছিলেন ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে সাফল্য পেতে, তারপরে মিঠাই ধারাবাহিকের পরে লক্ষ লক্ষ টাকার গাড়ি কিনে সকলকে চমকে দিলেন অভিনেত্রী অর্কজা আচার্য্য

এক সময় ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের মাধ্যমে একটু পরিচিত হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী অর্কজা আচার্য্য। তথাকথিত সুন্দরী না হওয়া সত্ত্বেও একজন নারীর সংগ্রামের এবং ঘুরে দাঁড়ানোর গল্প নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিকটি। কিন্তু জনপ্রিয়তা ক্রমশ কমতে থাকার কারণে সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিতে হয়েছিল ধারাবাহিকের নির্মাতা এবং কলা কৌশলীদের।

এরপরে ‘মিঠাই’ ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্রে কাজ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে এবং তারপরেই বোধ হয় বদলে গিয়েছে তার জীবন। কারণ এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে এক দারুন সুখবর ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে। জানা গিয়েছে সম্প্রতি একটি নতুন গাড়ি কিনে ফেলেছেন অভিনেত্রী এবং তার সেই লক্ষাধিক টাকার গাড়ি দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন অনুগামীরাম বলাই বাহুল্য তার গাড়ি দেখার পর বেশ বুঝতে পেরেছেন বাংলা সিরিয়ালের দর্শকরা, যে এই মুহূর্তে পেশাদারী জীবনে চরম সফলতা দেখতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

যে কারণে লক্ষ লক্ষ টাকার গাড়ি কিনতে সক্ষম হয়েছেন তিনি। এদিন কমেন্টের মাধ্যমে অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের। পাশাপাশি তার পেশাদারী জীবনের জন্যও শুভকামনা জানিয়েছেন তারা।

Back to top button