বাংলা সিরিয়াল

সাহেবের চিঠি, এক্কাদোক্কা, নবাব নন্দিনীর চক্করে শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় বঙ্গ সেরা ধারাবাহিক খড়কুটো? আবার দুঃসংবাদ, হঠাৎই বন্ধ হচ্ছে জলসার সেরা সিরিয়াল

যখন নতুন ধারাবাহিকেরা আসে তখন পুরোনো ধারাবাহিকদের জায়গা ছেড়ে দিতে হয়। এই কারণে চ্যানেলে যখন একটার পর একটা নতুন ধারাবাহিক আসে তখন পুরোনো ধারাবাহিক গুলির সময় পরিবর্তন হয়। কখনো কখনো দেখা যায় টাইম স্লট পরিবর্তন করার বদলে ধারাবাহিকটি শেষ করে দেওয়া হলো, যাতে স্বাভাবিকভাবেই দর্শকদের মন খারাপ হয়ে যায়। সম্প্রতি স্টার জলসার ধারাবাহিকদেরও মন খারাপ হয়ে যাবে একটি খবরে। তা হল এক সময়কার বঙ্গ সেরা ধারাবাহিক খুব শীঘ্রই শেষ হয়ে যেতে চলেছে। সম্প্রতি স্টার জলসায় একটার পর একটা নতুন ধারাবাহিক আসছে আর এইসব ধারাবাহিকের শুরু হওয়ার সাথে সাথেই একটি জনপ্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে।

জনপ্রিয় মোহর খ্যাত অভিনেত্রী সোনামণি ও শ্রীময়ীর ডিঙ্কা অর্থাৎ সপ্তর্ষীর নতুন ধারাবাহিক এক্কাদোক্কা আসছে। অন্যদিকে বরণ খ্যাত ইন্দ্রাণী পাল ও সাঁঝের বাতি ধারাবাহিকের আর্য অর্থাৎ রিজ‌ওয়ান এর নবাব নন্দিনী ধারাবাহিক ও খুব শীঘ্রই স্টার জলসায় আসবে। দেবচন্দ্রিমা ও প্রতীকের সাহেবের চিঠি ধারাবাহিক ইতিমধ্যেই স্টার জলসায় সম্প্রচারিত হতে শুরু করেছে। এতগুলো নতুন ধারাবাহিকের মাঝে পুরনো জনপ্রিয় ধারাবাহিক তাই শেষ হয়ে যাচ্ছে।

এক সময় বারবার বঙ্গসেরা হওয়া ধারাবাহিক খড়কুটো। যৌথ পরিবারের গল্প নিয়ে শুরু হওয়া এই ধারাবাহিক এক সময় ব্যাপক জনপ্রিয়তা লাভ করলেও পরবর্তীকালে ধারাবাহিক একঘেয়েমি হয়ে যাওয়ায় তা দুপুরের দিকে পাঠানো হয়। বর্তমানে শোনা যাচ্ছে যে, ছবির কারণে ধারাবাহিকে সময় দিতে পারছেন না তৃণা এছাড়াও সম্প্রতি ডান্স বাংলা ডান্স‌ ডান্স জুনিয়র সিজন থ্রি তে দেখা যাবে তৃণাকে একজন মেন্টর হিসেবে, তাই জুলাই মাসের শেষে বা আগস্ট মাসের শুরুতেই শেষ হয়ে যাবে খড়কুটো। এই খবরে গুনগুন ও সৌজন্যপ্রেমীদের মন ইতিমধ্যেই খারাপ হয়ে গিয়েছে।

Back to top button