ভাইরাল

‘গান চুলোয় যাক, আপনি নায়িকার মত পোজ দিতে থাকুন’! আধুনিক পোশাকে ইমনকে দেখে ট্রোলিং শুরু করেছেন লোকজন! পোজ না দিয়ে তাকে গানের চর্চা করতে বলেছেন নেটিজেনরা!

প্রাক্তন সিনেমার জনপ্রিয় ‘তুমি যাকে ভালোবাসো’ গানটি শুনে‌ কাঁদেন নি এরকম মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। হৃদয়ে অনুরণন সৃষ্টি করা এই গান যিনি গিয়েছিলেন তিনি ইমন চক্রবর্তী। এই গানটি গেয়ে শ্রেষ্ঠ মহিলা প্লেব্যাক singer হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন তিনি। এরপর তিনি ধীরে ধীরে জনপ্রিয়তা লাভ করেন, একের পর এক হিট বাংলা গান উপহার দিতে থাকেন শ্রোতাদের। সম্প্রতি জি বাংলার সারেগামাপাতেও তিনি একজন মেন্টর হিসেবে রয়েছেন। সম্প্রতি জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তীকেই ট্রোলিংয়ের মুখোমুখি হতে হলো।

গানের জন্য কিছুদিন আগেই সমালোচিত হয়েছিলেন জোজো। ইমন কিন্তু তার গানের জন্য সমালোচিত হননি। তিনি তার পোশাকের জন্য সমালোচিত হয়েছেন। সম্ভবত লাসভেগাসে শো করতে গিয়েছিলেন গায়িকা। সেখান থেকেই দুটো ছবি শেয়ার করেন তিনি। ছবিতে দেখা যায় সাদা রংয়ের ভি নেকের ওয়েস্টার্ন পোশাক পরেছেন ইমন। তার সাথে মানানসই করে হালকা মেকাপ করেছেন। পায়ে পড়েছেন হাই হিল। সব মিলিয়ে দুর্দান্ত লাগছে গায়িকাকে। লুক দেখে মনে হচ্ছে যে কোন অভিনেত্রী কে তিনি হার মানাবেন।

ছবির ক্যাপশন ইমন লিখেছেন,“লাসভেগাস নাইট বি লাইক”। এই ছবিতে লাইক করার পাশাপাশি অসংখ্য মানুষ তার ছবি দেখে প্রশংসা করেছেন, বলেছেন তাকে দেখতে ভালো লাগছে। তবে অনেকেই আবার গায়িকাকে এই পোশাকে মেনে নিতে পারেননি। এইভাবে নায়িকার মত পোজ না দিয়ে তাকে গানে মনোনিবেশ করতে মন দিয়েছেন অনেকেই। আবার তার পোশাকের জন্য কু মন্তব্য‌ও করেছেন। কেউ লিখেছেন, ‘আফসোস বাঙালিরা তাদের সংস্কৃতিকে ধরে রাখতে পারেনি।’ কেউ আবার লিখেছেন, ‘গান চুলোয় যাক, বিউটি পোজে সব নষ্ট করুন।’কেউ লিখেছেন,‘তোমাকে এইসব পোশাকে মানায় না।’- যদিও এইসব সমালোচনার কোন উত্তর দেননি গায়িকা।

Back to top button