বাংলা সিরিয়াল

বাজে খরচ নয়, বরং টাকা জমান অভিনেত্রী দেবচন্দ্রিমা! মাত্র ২৩ বছরেই কোটি টাকার মালিক অভিনেত্রী কিনে ফেললেন নতুন ফ্ল্যাট, মুগ্ধ অনুগামীরা

এই মুহূর্তে বয়স মাত্র ২৩ বছর হলেও অভিজ্ঞতার দিক থেকে অনেকটাই এগিয়ে যেতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। ইতিমধ্যেই চারটি ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলও চালাতে দেখা যায় অভিনেত্রীকে। যেখানে অনুগামীদের সঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্ত ভাগ করে নেন অভিনেত্রী। এবার সেখানে অনুগামীদের এক দারুন সুখবর জানাতে দেখা গেল অভিনেত্রীকে।

মাত্র ২৩ বছর বয়সেই নিজের টাকায় নতুন ফ্ল্যাট কিনে ফেলেছেন অভিনেত্রী। যেখানে গৃহপ্রবেশের নানান মুহূর্ত ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত ইতিমধ্যেই একাধিক ভিডিওর মাধ্যমে অনুগামীদের অভিনেত্রী জানিয়েছেন তিনি মনে করেন টাকা এমন একটা জিনিস যা বিপদে উপকারে আসতে পারে। যে কারণে তিনি কখনোই বাজে খরচ করেন না এবং টাকা জমানোর জন্য বাস্তববাদী নানান সিদ্ধান্ত নিয়ে থাকেন।

তাই এদিন অভিনেত্রীকে ফ্ল্যাট কিনতে দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন নিজের বয়সের তুলনায় অনেকটাই বেশি পরিণত অভিনেত্রী। যে কারণে এই বয়সেই নিজের ফ্ল্যাট কিনে ফেলতে সক্ষম হয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রীকে নতুন ফ্ল্যাট এর শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে তার অনুগামীদের।

Back to top button