বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে আসছে ‘আলোর ঠিকানা’! জয়ী ও আলো ছায়া ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী দেবাদৃতা সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করলেন তার আর জনের নতুন প্রজেক্টের টিজার!

জি বাংলায় জয়ী ও আলো ছায়া ধারাবাহিকে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন দেবাদৃতা বসু। জয়ী তে একজন মহিলা ফুটবলার এবং আলো ছায়া ধারাবাহিকে একজন অত্যন্ত শিক্ষিতা বুদ্ধিমতী মেয়ের ভূমিকায় অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন। এরপর দেবাদৃতা স্টার জলসায় মীরা ধারাবাহিক অভিনয় করেন কিন্তু ধারাবাহিক টি জনপ্রিয় হলেও টিআরপিতে এই ধারাবাহিক ফ্লপ হয়ে যায়।

অন্যদিকে নজর ও রিমলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্য বর্তমানে মিঠাই ধারাবাহিকের অভিনয় করছেন খলনায়কের চরিত্রে। জনকে এই ধারাবাহিকে ওমি আগারওয়ালের চরিত্র দেখা যাচ্ছে, যে মনোহরাতে বোম ব্লাস্টিং করানোর প্ল্যান করিয়েছে এবং নিজে ছদ্মবেশে মনোহরায় গিয়ে বোমটি লুকিয়ে এসেছে এবং সিসিটিভি ক্যামেরা সেট করে এসেছে যাতে সকলের গতি বিধি সে নজর রাখতে পারে দূর থেকে‌ই। শোনা যাচ্ছে মিঠাই ধারাবাহিক থেকে এবার বিরতি নেবে জন। কিন্তু এরপর জন কী করবেন?

দীর্ঘ অনেক সময় ধরেই শোনা যাচ্ছিল যে দেবাদৃতা বসু এবং জন ভট্টাচার্য খুব শীঘ্রই একটি প্রোজেক্টে ফিরতে চলেছেন। সম্প্রতি সেই সম্ভাবনা সত্যি হতে চলেছে। শোনা যাচ্ছে সান বাংলায় এই দুই জনপ্রিয় ও অতি পরিচিত মুখ জুটি বাঁধতে চলেছেন। সম্প্রতি দেবাদ্রিতা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে যে বিভিন্ন রকম মিউজিক হচ্ছে এবং সেই মিউজিকের মধ্যে আলোর রোশনায় ফুটে উঠছে আর তার মধ্যে দেখা যাচ্ছে দুটি মুখ একটি মুখ জনের আরেকটি দেবাদৃতার। এরপর ধারাবাহিক টির নাম সামনে আসে। নতুন এই ধারাবাহিকের নাম আলোর ঠিকানা। দুই অভিনেতা অভিনেত্রীর ভক্তরা এই ধারাবাহিকটি দেখবার জন্য বর্তমানে মুখিয়ে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Debadrita Basu (@iamdebadritabasu)

Back to top button