বাংলা সিরিয়াল

বরফি মাঙ্গলিক জানার পর কিভাবে টিপুর সাথে তার বিয়ে বাঁচাবে সই? বরফির থেকেই ছেলে টিপুর ক্ষতি হবে, জানতে পেরে কী করবে সই? সাম্প্রতিক কালের প্রোমো ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বরফি এখন উঠে পড়ে লেগেছে তার স্বামী টিপুর সাথে টিপুর পূর্বতন প্রেমিক সুজাতার মিল করানোর জন্য। সে টিপুকে মুখের ওপর বলেছে,“আমি আপনার আর সুজাতার মিল করাবোই” এতে রেগে গিয়েছে টিপু। কারন সে এতদিনে বরফিকে ভালবেসে ফেলেছে এবং নিজের স্ত্রী হিসেবে মানতে শুরু করেছে তাই বরফির এই পদক্ষেপ সে কিছুতেই মেনে নিতে পারেনি।

বরফিকে সে স্পষ্ট ভাষায় বলে দিয়েছ যে, তার জীবনের সিদ্ধান্ত সে নিজেই নেবে, বরফিকে নিতে হবে না। এরপর সবাই মিলে বরফিকে অনেক বোঝায় এবং বরফি বুঝতে পারে। সুজাতা ও টিপুর আবার মিল করানোর বিষয়টি তার মাথা থেকে নেমে যায়। কিন্তু সাম্প্রতিক কালের প্রোমো অন্য কথা বলছে। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে, টিপুকে বাঁচানোর জন্য নিজের প্রাণ দিতে ছুরি হাতে নিয়েছে বরফি।

হ্যাঁ সম্প্রতি একটি প্রোমতে দেখানো হয়েছে যে,বাড়িতে গুরুদেব উপস্থিত হয়ে জানাচ্ছেন, “এই মেয়ে মাঙ্গলিক এই সম্পর্ক না ভাঙলে টিপু মরবে।” এই কথা শুনবার পর স্বাভাবিকভাবেই সহচরী চমকে ওঠে এবং তার হাত থেকে পুজোর সমস্ত ফল প্রসাদ মাটিতে পড়ে যায়। এরপর বরফি তাকে জানায় ভয় নেই স‌ই মা আমি তোর ছেলেকে মুক্তি দিয়ে চলে যাব। তখন টিপু জানায় যে, সে কিছুতেই এই বিয়ে ভেঙে যেতে দেবে না।

বরাবরই বেপরোয়া বরফি, সে যা সঠিক বলে মনে করে সেটাই করে। এইবার ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, সে বলছে, আপনি যদি আমাকে ডিভোর্স না দেন তাহলে আমি নিজেকে শেষ করে আপনার জীবন বাঁচিয়ে দিয়ে চলে যাবো। এই বলে হাতে ছুরি তুলে নিয়েছে সে নিজের প্রাণ দেবে বলে। ‌‌ এর পর কী হয় সেটাই দেখার?

Back to top button