বাংলা সিরিয়াল

কোনোরকম প্রোমো ছাড়াই মিঠাই ও এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক টিআরপি রেটিংয়ে কামাল দেখালো! জি বাংলার ওপর ক্ষেপে রয়েছে ভক্তরা

চলতি সপ্তাহে আবারও বেঙ্গল টপার মিঠাই ধারাবাহিক। বহুদিন পর টিআরপি তালিকায় নিজের পুরনো স্থান ফিরে পাওয়ার মিঠাই ভক্তরা তো বেজায় খুশি। কিন্তু দর্শকরা একটা বিষয় ভীষণভাবে ক্ষেপে রয়েছে ধারাবাহিকের উপর। কারণ সপ্তাহের পর সপ্তাহ পেরিয়ে যাচ্ছে কিন্তু মিঠাই ধারাবাহিকের কোন প্রমো ভিডিও নেই। যার ফলে দর্শক খুবই ক্ষিপ্ত হয়ে রয়েছে ধারাবাহিকের উপর। চলতি সপ্তাহে মিঠাই এর সঙ্গে টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে আলতা ফড়িং। স্টার জলসার প্রতিটি ধারাবাহিকে নতুন নতুন প্রোমো ভিডিও দেখানো হচ্ছে কিন্তু জি বাংলার একটা ধারাবাহিক নতুন প্রোমো ভিডিও নেই যাতে অসন্তুষ্ট দর্শক।

মিঠাই তে একের পর এক টুইস্ট এসে চলেছে। পিশেমশাই এবং ওমি আগরওয়াল ধরা পরল, সিদ্ধার্থ বাড়ি ফিরে এলো, অন্যদিকে নতুন নতুন সদস্য আসে ধারাবাহিকে। কিন্তু একটি পর্বের ও আকর্ষণীয় কোনো প্রমো ভিডিও দেখা যায়নি। আর এতেই খুব রেগে রয়েছেন দর্শক।

অন্যদিকে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের নতুন কোনো গল্প নেই। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার এখন তার নতুন ধারাবাহিক গৌরী এলো নিয়ে এতটাই ব্যস্ত যে এই পথ যদি না শেষ হয় কথা হয় তো একেবারেই ভুলে গেছেন। আর এই পথ যদি না শেষ হয় ভক্ত সংখ্যা নেহাত কম নয় তাই তারাও চাইছি নতুন গল্প এবার আসুক। কতদিন আর একই গল্প দেখানো হবে। সবমিলিয়ে জি বাংলার দর্শকেরা তো জি বাংলার উপরে বেজায় ক্ষিপ্ত হয়ে রয়েছে।

Back to top button