বাংলা সিরিয়াল

গ্রামের স্কুলের বাচ্চাদের এবার ইংলিশ মিডিয়ামে আনবে ইন্দিরা! প্রোমো প্রকাশ্যে আসতেই উদগ্রীব অনুগামীরা, ভাইরাল ‘বাংলা মিডিয়ামে’র নতুন প্রোমো

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক বাংলা মিডিয়ামের সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় ছোট পর্দার অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তিয়াসা রায়কে। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে আবারও একসঙ্গে কাজ করতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় জুটি।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই তুমুল চাঞ্চল্য সৃষ্টি হলো অনুগামীদের মধ্যে। কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী ইতিমধ্যেই ধারাবাহিকের নায়িকা ইন্দিরাকে স্কুল থেকে তাড়ানোর জন্য উঠে পড়ে লেগেছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্ররা।

তবে এবার চ্যালেঞ্জ গ্রহণ করতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকাকে। সে জানিয়েছে তার গ্রামের স্কুলের বাচ্চারাও বিভিন্ন পরীক্ষায় উত্তীর্ণ হয়ে এবার শহরের ইংলিশ মিডিয়াম স্কুলে অত্যন্ত সফলভাবে ভর্তি হতে চলেছে। তবে তাকে তাড়ানোর ষড়যন্ত্র করা হলেও ইন্দিরা কিন্তু পাশে পেয়েছে স্কুলের মালকিনকে। বলাই বাহুল্য প্রথম থেকেই এই ধারাবাহিকের অন্যরকম গল্প মন জয় করে নিয়েছিল ধারাবাহিকের দর্শকদের।

ছোট পর্দার নিয়মিত দর্শকরা জানিয়েছিলেন এই ধারাবাহিক অসাধারন অভিনয় করতে দেখা যাচ্ছে মুখ্য দুই চরিত্রকে। তাই ধারাবাহিকের গল্প অনুযায়ী সামনে গিয়ে আর কি কি পরীক্ষা হয় মুখোমুখি হতে হবে ধারাবাহিকের নায়িকা ইন্দিরাকে, তা দেখার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাংলা মিডিয়াম ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button