বাংলা সিরিয়াল

বাব্বাহ মেয়ে তো নয়, মুখে যেন ফুলঝুরি ছুটছে ঝিলমিলের, কথায় কথায় বদমেজাজী আবিরকে ভালোই টাইট দিচ্ছে, দুজনে যেন সুমের- কুমেরু, ঝিলমিল-আবিরের কেমিস্ট্রি পর্দায় বেশ মনে ধরেছে দর্শকদের

জি বাংলার(Zee Bangla) পর্দায় পরপর বেশ কয়েকটি নতুন ধারাবাহিক সামনে এসেছে। তাদের মধ্যে অন্যতম হলো তোমার খোলা হাওয়া(Tomar Khola Hawa)। যেখানে নাম ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)এবং অভিনেতা শুভঙ্কর সাহাকে(Subhankar Saha)। পর্দায় এই প্রথমবার জুটি বাঁধলেন দুজনে। ধারাবাহিকের গল্প অনুযায়ী এক অসম বয়সের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে গল্প। যেখানে দেখানো হচ্ছে ধারাবাহিকের নায়ক আবিরের জন্য বউ খুঁজছেন বাড়ির প্রত্যেকে।

আবির ভীষণ বদমেজাজ। যে কারণে বাড়ির লোক তাকে একটু সমঝে চলে। অন্যদিকে ধারাবাহিকের নায়িকা একেবারে বিপরীত। প্রানোচ্ছল বকবক করা মিষ্টি স্বভাবের একটি মেয়ে ঝিলমিল। যদিও তারা একে অপরের বিপরীত কিন্তু কথাতে রয়েছে ‘অপজিট এট্রাক্টস মোস্ট’। যে কারণে আবিরের মা আপাতত চাই ঝিলমিলের সঙ্গেই তার বিয়ে হোক। কিন্তু সে উপায় নেই।

আবির-ঝিলমিল সামনাসামনি এলেই কোন না কোন কারণে তাদের ঝামেলা হয়, কথা কাটাকাটি হয়। এই মিষ্টি ঝামেলায় বেশ মজা পায় দর্শক। সম্প্রতি একটি পর্বে তাদের কথা কাটাকাটি নিয়ে বেশ মজা পেয়েছেন দর্শকেরা। তাই নিয়ে সোশ্যাল মাধ্যমে আলোচনাও হয়েছে বিস্তর।

প্রসঙ্গত ওই পর্বে দেখা গেছে আবির এবং ঝিলমিল একে অপরের সঙ্গে কথা বলছে আর সেই ডায়লগ শুনে হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শক। আপনাদের জন্য রইল সেই বিশেষ পর্বের সামান্য ঝলক।

আবির: নেক্সট টাইম যেন আপনাকে আমার ধারে কাছে দেখি না কোনদিনও।

ঝিলমিল :আপনি মৌচাক?

” আবির: না।
ঝিলমিল: আমি মৌমাছি?
আবির: দেখে তো মনে হয় না।
ঝিলমিল: তাহলে আপনার পেছনে ভনভন করে ঘুরতে আমার বয়ে গেছে আর এমন কিছু দেখতে তো নয় আপনাকে।”

ধারাবাহিকটি শুরু থেকেই হাসি-মজা-কান্না সব মিলিয়ে বিভিন্ন বিষয় সামনে এনেছে। দর্শকদেরও বেশ পছন্দ হয়েছে এই ধারাবাহিকের কনসেপ্ট। তবে ঠিক কতটা দর্শকদের মন জয় করে রাখতে পারবে সেই প্রসঙ্গে জানা নেই। আপাতত এই জুটি টিআরপির তালিকাতে কতটা খেল দেখাতে পারে সেটাই দেখার।

Back to top button